ওয়েবডেস্ক: বলতে নেই, ২০১৫ সালে মুক্তি পাওয়ার পর নন্দিতা রায় আর শিবপ্রসাদ মুখোপাধ্যায়ের ‘বেলাশেষে’ ছবি বেশ ভালোই হুলস্থুল ফেলেছিল টলিউডে। সে বক্স অফিসে তুখোড় ব্যবসার নিরিখে যেমন, তেমনই ছবি দেখে মুগ্ধ হয়ে আসা অমিতাভ বচ্চনের চিঠির সৌজন্যেও। নিন্দুকরা যদিও বলেছিলেন- ছবিটা দেখা যায় না, কিন্তু তাতে কী! দর্শক তো আর মুখ ফিরিয়ে নেননি!

আরও পড়ুন: নন্দনকাননে ঝড়, বিপর্যয়ের মুখে ঋতুপর্ণার সংসার, ইনস্টাগ্রামে এ কোন ইঙ্গিত?

 

View this post on Instagram

 

#Belashuru.. . . @windowsproduction

A post shared by Rituparna Sengupta (@rituparnaspeaks) on

ফলে, ‘বেলা শুরু’ নামে আরেকটা ছবির ঘোষণা যখন বাজারে এল, তখন সবাই ধরেই নিয়েছিলেন এটা আগেরটার প্রিক্যুয়েল বা সিক্যুয়েল! অদ্ভুত ব্যাপার, পরিচালক জুটি কিন্তু সেই দাবি তুড়ি মেরে উড়িয়ে দিয়েছেন। বলছেন- এ একেবারেই নয়া গল্প, আগেরটার সঙ্গে কোনো সম্পর্কই নেই। বোঝাই যাচ্ছে, সেই গল্পই এ বারের ছবিতে তুরুপের তাস! কিন্তু গল্প যদি আলাদাই হবে, তা হলে আগের ছবির কাস্টিং হুবহু এক কেন এ ছবিতেও?

 

View this post on Instagram

 

#Repost @achatterjee4 (@get_repost) ・・・ আমাদের বেলাশুরু | 🎥 #Belashuru

A post shared by Rituparna Sengupta (@rituparnaspeaks) on

সে প্রশ্নের জবাব এখনই মেলা ভার! আমরা বরং শুটিংয়ের কিছু বাছাই করা ছবিতে চোখ রাখি! যা নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল মারফত সবার সঙ্গে ভাগ করে নিয়েছেন ঋতুপর্ণা সেনগুপ্ত। আপাতত শান্তিনিকেতনে হয়ে গিয়েছে এক প্রস্ত শুটিং, তারই কিছু মুহূর্ত দেখছি আমরা ঋতুপর্ণার ইনস্টাগ্রামে। দেখুন তো, ছবিগুলো থেকে গল্পটার কিছু আঁচ পাচ্ছেন না কি?

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here