ওয়েবডেস্ক: নাকের ডগার আঁচিলটা নিয়ে যে তিনি ছুরি-কাঁচি চালিয়েছিলেন নিজের উপরে, এ কথা বলাবলি করেন টলিউডের অনেকেই! নিন্দুকেরা আবার আরও এক ধাপ এগিয়ে এটাও জানিয়ে রাখতে ভোলে না- চুলগুলোও আসল নয় নায়িকার, ট্রান্সপ্লান্ট করে সুইস হেয়ার বসিয়ে দেওয়া! ফলে যখন খবর এল- এ বার প্রস্থেটিক স্কিন লাগাতে চলেছেন ঋতুপর্ণা সেনগুপ্ত, প্রাথমিক ভাবে বিস্ময়ে ফেটে পড়েছিল ইন্ডাস্ট্রি!

 

View this post on Instagram

 

Orange strengthens your emotional body, encouraging a general feeling of joy, well-being, and cheerfulness…

A post shared by Rituparna Sengupta (@rituparnaspeaks) on

আরও পড়ুন: বীণা দাসের বায়োপিকে সৃজিত বাছলেন ঋতুপর্ণাকে, কিন্তু চিত্রনাট্য নিজে লিখছেন না

তার পরেই অবশ্য বিস্ময় বদলে গিয়েছে বাহবায়! কেন না, এই উদ্যোগ সৃজিত মুখোপাধ্যায়ের পরিচালনায় তৈরি হতে চলা স্বাধীনতা সংগ্রামী বীণা দাসের বায়োপিকের জন্য! খবর মিলেছে, ছবিতে বীণার কম বয়সের চরিত্রটা অন্য কোনো অভিনেত্রীকে দিয়ে করাবেন সৃজিত, বয়স্কা বীণার চরিত্রেই কেবল দেখা যাবে ঋতুপর্ণাকে! সে জন্যেই ত্বকে বয়সের টান ধরে রাখতে এই বিশেষ মেক-আপের ব্যবস্থা!

 

View this post on Instagram

 

Happiness is something, which is all within yourself. 🙂

A post shared by Rituparna Sengupta (@rituparnaspeaks) on

মানে, এই পদ্ধতিতে সিলিকন বা নায়িকারই শরীরের কোনো এক অঙ্গ থেকে ত্বক তুলে তা বসানো হবে মুখে, তার পর সার্জারির মাধ্যমে তা কুঁচকে দিয়ে আনা হবে বলিরেখা! নিছক মেক-আপ নয়, সব দিক থেকে ব্যাপারটা বিশ্বাসযোগ্য করতেই এই ব্যবস্থা! “বীণা দাসের গোটা জীবনটা জানলেই বোঝা যায়, সাধারণ মানুষের কাছে কতটা শ্রদ্ধার পাত্রী ছিলেন তিনি। এ রকম একটা চরিত্রে যে সৃজিত আমার কথাই ভাববে, সেটাই স্বাভাবিক। কারণ শক্তিশালী চরিত্রই যে ও আমাকে দেয়, সেটা রাজকাহিনীর সময়েই আপনারা দেখেছেন। আশা করছি, বীণা দাস হিসেবেও মানুষ আমাকে একই রকম ভালবাসা দেবেন,” বলছেন নায়িকা!

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here