ওয়েবডেস্ক: সমাজে যেমন, সোশ্যাল মিডিয়াতেও ঠিক তেমনই সবার প্রথমে সহজ লক্ষ্য হন মেয়েরা! তাঁদের নিয়ে যাবতীয় খারাপ কথা ঘুরে বেড়ায় সব জায়গাতেই- সে কী বাস্তব হোক আর কী ভার্চুয়াল ওয়ার্ল্ড! পরিস্থিতি একাধিকবার দেখিয়ে দিয়েছে এর মধ্যে- এই লক্ষ্যে পরিণত হওয়ার হাত থেকে রেহাই পান না নায়িকারাও। বরং, যদি শুধু সোশ্যাল মিডিয়ার কথা ধরা যায়, তা হলে নায়িকাদের দিকেই বেশি ভেসে আসে বিদ্রুপের তির!

আরও পড়ুন: অন্য লোকে ধরে আছে মাথায় ছাতা! সোশ্যাল মিডিয়ায় তুমুল ক্ষোভ ঋতুপর্ণা সেনগুপ্তর আচরণে!

টলিউডের অন্যতম নায়িকা ঋতুপর্ণা সেনগুপ্তও এর ব্যতিক্রম নন। মাসখানেক মতো আগেই তিনি রীতিমতো উপহাসের শিকার হয়েছিলেন সোশ্যাল মিডিয়ায়। তাঁর পোস্ট করা একটি ছবি নিয়ে সরব হয়ে উঠেছিল জনমত। সবাই নায়িকাকে দাঁড় করিয়েছিলেন প্রতিবাদ আর সমালোচনার কাঠগড়ায়। কী ছিল সেই ছবিতে আর ঠিক কতটা খারাপ কথা বলা হয়েছিল নায়িকাকে নিয়ে, তা সরাসরি পড়ে নিতে পারেন উপরের লিঙ্কে ক্লিক করে!

rituparna sengupta
ছবি: ইনস্টাগ্রাম

দেখা গেল, সেই সব খারাপ কথার রেকর্ড এ বার ভেঙে চুরমার করল সাম্প্রতিক পরিস্থিতি। এ বার অশালীন মন্তব্যের প্রেক্ষিতে নায়িকার ব্যক্তিগত অঙ্গ, সরাসরি কথা উঠেছে তাঁর নিতম্ব নিয়ে। কতটা রুচিহীন হয়ে উঠেছে মন্তব্য, ফেসবুকে এবং ইনস্টাগ্রামে, দেখতেই তো পাচ্ছেন! এমনও দাবি উঠছে- এই শারীরিক সম্পদ ব্যবহার করে রাজনীতির ময়দানেও সাফল্য অর্জন করতে পারেন নায়িকা! পড়লেন তো মন্তব্যগুলো, প্রতিবাদ করবেন না?

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here