ওয়েবডেস্ক: কভারের এক কোণে যে ছবিটা দেখছেন, যেখানে এক রেস্তোরাঁয় পরস্পরে মগ্ন হয়ে আছেন রিয়া সেন এবং স্বামী শিবম তেওয়ারি, সেটা কিন্তু পুরনো! এই ছবিটা তাঁদের মধুচন্দ্রিমার, সেই সময়ে প্রাগে ছিলেন নব দম্পতি!

 

View this post on Instagram

 

Monitor it …. Nothing to say !!!!!! #shooting in #mathura #webseries #patipatniaurwoh #comedy #Indian @miraj_miracle

A post shared by Riya Sen (@riyasendv) on

আরও পড়ুন: রিকশা চালাতে বাধ্য করা থেকে নিজের তলায় আটকে রাখা, বরের সঙ্গে এ সব কী রিয়া সেনের!

কিন্তু যে কোনো কারণেই হোক, এই ছবিটা এখন নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল থেকে তুলে নিয়েছেন নায়িকা! ছবিটা ভাইরাল হয়ে যাওয়ায়, নানা লোকে নানা কথা বলায় কি আপত্তি করেছিলেন শিবম? কে জানে! তবে এটুকু বলা যায় নিশ্চিত করে যে তার পর থেকে আর স্বামীর সঙ্গে শারীরিক অন্তরঙ্গতার কোনো ছবি পোস্ট করেন না রিয়া! ফলে, ফুলশয্যার ছবি এবং তাতে তৃতীয় পুরুষেরও উপস্থিতি- সেও যে নায়িকার জীবনের হবে না, তা লেখাই বাহুল্য!

খবর বলছে, রিয়া আপাতত রয়েছেন মথুরায়, সেখানে চলছে তাঁর ওয়েব-সিরিজ পতি পত্নী অউর উও-র শুটিং! স্বামী শিবমও রয়েছেন গিন্নির সঙ্গেই! সেই ছবির শুটিং উপলক্ষ্যেই আয়োজন করা হয়েছিল এক ফুলশয্যার, যেখানে নায়কের সঙ্গে রিয়ার শট দেওয়ার কথা! রিয়া শট দিলেনও, তবে একই সঙ্গে, শটের মাঝে, বরকেও ফুলের শয্যায় টেনে নিতে ভুললেন না! সেই সব ছবির সঙ্গেই যখন নায়কের সঙ্গে নিজের দৃশ্যগুলোও পোস্ট করলেন, আক্ষরিক অর্থেই তা হয়ে দাঁড়াল পতি পত্নী অউর উও-র কিসসা! দেখছেনই তো ছবিগুলো, কেমন লাগছে?

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here