ওয়েবডেস্ক: সৃজিত মুখোপাধ্যায়ের ‘ভিঞ্চি দা’, ইন্দ্রদীপ দাশগুপ্তর ‘অপু’, অঙ্কিত আদিত্যর ‘থাই কারি’, পি বি চাকির ‘হাইজ্যাক’, সঙ্গে সুদেষ্ণা রায় আর অভিজিৎ গুহ পরিচালক-জুটির নাম ঠিক না হওয়া ছবি- এই এতগুলো কাজের চাপ আপাতত সামলাচ্ছেন টলিউডের রুদ্রনীল ঘোষ! ঠিক যেমনটা আগে অভ্যেস ছিল তাঁর! এটা ঠিক, মাঝে কেরিয়ারে গিয়েছে কিছু খারাপ সময়, তখন কাজ বলতে কিছুই প্রায় ছিল না! কিন্তু জীবনে ওঠা-পড়া কি আর লেগে থাকে না?

আরও পড়ুন: জলের মতো পয়সা খরচ, দেবের আপত্তি উড়িয়ে শুটিংয়ের সময় নষ্ট রুক্মিণীর!

ফলে, পড়ে গিয়ে, ফের দুই পায়ে খাড়া হয়ে বক্স অফিসে একের পর এক ছক্কা মারার জন্য তৈরি রুদ্রনীল! আর এ সবের মাঝেই ভেসে এল বিয়ের খবর! ইতিমধ্যেই শহরে এক জাঁকালো অ্যাপার্টমেন্ট কিনে ফেলেছেন রুদ্রনীল, চলছে পুরোদমে তা সাজানোর কাজ! আর সেটাই উসকে দিয়েছে বিয়ের জল্পনা! কেন না, নায়ক তো বেশির ভাগ সময়ে বাড়িতে থাকেনই না কাজের জন্য! তা হলে এত খরচ করে বাড়ি কেনা আর সাজিয়ে তোলার কারণ কী?

“হ্যাঁ, বিয়ে করার ইচ্ছে রয়েছে! পরের বছরেই করব ঠিক করে রেখেছি! আপাতত বাড়িটা সাজানোর কাজ চলছে, ঠিক আছে পরের বছরের শুরুতেই, জানুয়ারিতে ওখানে শিফ্‌ট করব! আসলে আমার এখন আর একা থাকতে ভালো লাগে না! সারা দিন খেটে বাড়ি ফিরে নিজের বলতে কারও সাহচর্য পেতে ইচ্ছে করে”, কিছুই লুকিয়ে রাখলেন না রুদ্রনীল! আর কী, শুভেচ্ছা জানাবেন না?

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here