ওয়েবডেস্ক: ছুটির মজাই তো এই- সব রুটিন যত জোরে পারা যায়, দূরে ঠেলে দিয়ে ইচ্ছে মতো দিন আর রাতের তফাত ঘুচিয়ে দেওয়া! ছুটিতে গেলে সত্যি করে বলুন তো, সময়ের কী আর খেয়াল থাকে! এখন রুক্মিণী মৈত্র আর দেবের তো এ বারের ছুটিতে সময়ের তফাত করতে না পারাটা আরও স্বাভাবিক- যেখানে গিয়েছিলেন তাঁরা, সেখানে বছরের অর্ধেকটাতেই সূ্য মুখ দেখায় না- আকাশে দেখা যায় স্রেফ রঙিন আলোর ইশারা!

আরও পড়ুন: ফিনল্যান্ডে হইচই? বিরুষ্কার মধুচন্দ্রিমার গ্রামে দেব-রুক্মিণীর ছবি-ভিডিও দেখেছেন কি?

 

View this post on Instagram

 

Everlasting memories..

A post shared by Rukmini Maitra (@rukminimaitra) on

কিন্তু সব কিছুরই তো একটা এক্সপায়ারি ডেট আছে! সেই নিয়মেই রুক্মিণী আর দেবের ফিনল্যান্ডের ছুটিও ফুরিয়েছে- বিরুষ্কার মধুচন্দ্রিমার চির তুষারের গ্রাম থেকে তাঁরা ফিরে এসেছেন চির চেনা কলকাতায়। সঙ্গে এনেছেন কখনও ভুলতে না পারা একরাশ স্মৃতি। অন্তত রুক্মিণীর সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল তো সে কথাই বলছে। স্পষ্ট দেখা যাচ্ছে, মনমরা হয়ে বরফের দেশের ছুটি মনে জমাচ্ছেন গরমের দেশের মেয়ে! খুব স্বাভাবিক!

 

View this post on Instagram

 

Grand Welcome by my 2 BIG BAD BOYS…😘

A post shared by Dev Adhikari (@imdevadhikari) on

যদিও দেব কিন্তু রয়েছেন দিব্যি ঝরঝরে মেজাজে! যে ভিডিওটি পোস্ট করেছেন তিনি ফিরে এসে বাড়িতে সবে পা ফেলার, তাতে তাঁকে বেশ আপ্লুতই দেখাচ্ছে, বেশ হাসিখুশিও! কারণটা দুই পোষ্য- তারা যে ভাবে ঝাঁপিয়ে পড়ে সর্বাঙ্গ চেটে দিচ্ছে, তাতে যে কোনো মনখারাপ নিমেষে হাওয়া হয়ে যাওয়ারই কথা! আমরা যাঁরা কুকুর ভালোবাসি, এ কথাটা কি আর জানি না?

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here