ওয়েবডেস্ক: টলিউডের প্রতিষ্ঠিত নায়িকাদের মধ্যেই নেওয়া হয় তাঁর নাম! ফলে, তাঁর আর যাই হোক, অর্থের অভাব থাকার কথা নয়! এ ছাড়া এক সময়ের মডেলিং কেরিয়ারের উপার্জনের হিসেবটাও না ধরলেই নয়! পাশাপাশি, বলাবলি করে ইন্ডাস্ট্রি- রুক্মিণী মৈত্রর যখনই কিছু কেনাকাটার দরকার হয়, হবু গিন্নির হাতে নিজের ক্রেডিট কার্ডটা ধরিয়ে দিতে দু’বার ভাবেন না দেব!

 

View this post on Instagram

 

Off to Dubai to shoot! @babbachi we are doing this, finally! #UntitledNext

A post shared by Rukmini Maitra (@rukminimaitra) on

আরও পড়ুন: দেব আর কাজের শিডিউল নিয়ে অভিযোগ রুক্মিণীর, কিছুই লুকিয়ে রাখলেন না নায়িকা!

কাজেই চুল ঠিক রাখার জন্য লক্ষাধিক টাকা খরচ করাটা নায়িকার পক্ষে কোনো ব্যাপারই নয়! তাঁর সাম্প্রতিক ইনস্টাগ্রাম আপলোড জানাচ্ছে বিশ্বখ্যাত কেশচর্চা সংস্থা ডাইসনের একটা হেয়ার কিট কেনার কথা! বলে রাখা ভালো, ডাইসন এর আগে জনপ্রিয়তা অর্জন করেছিল সুপারসনিক হেয়ার ড্রায়ার বাজারে এনে। তার পরেই তারা এনেছে এই এয়ারর‌্যাপ নামের চুল ঠিক রাখা এবং হরেক ডিজাইন করার কিট!

 

View this post on Instagram

 

And we meet finally! @dyson my favourite! #airwrap yaay! @dysonhair loving it already!

A post shared by Rukmini Maitra (@rukminimaitra) on

খবর মোতাবেকে, ডাইসনের এয়ারর‌্যাপ কমপ্লিট কিটে প্রি-স্টাইলিং ড্রায়ার, দুটো ৩০ এমএমের ব্যারেল, দুটো ৪০এমএমের ব্যারেল, একটা ফার্ম ব্রাশ, একটা সফ্ট ব্রাশ আর একটা রাউন্ড ব্রাশ- খরচ পড়ে ভারতীয় মুদ্রায় প্রায় অর্ধ লক্ষ টাকা! অবশ্য আরও দুটো অপেক্ষাকৃত সস্তার কিটও মেলে, যার একটা চুলের ভল্যুম আর শেপ ঠিক রাখার কাজে লাগে, খরচ পড়ে ভারতীয় মুদ্রায় প্রায় ৪৭ হাজার টাকা! আর অন্যটা লাগে চুলের স্মুদনেস আর কন্ট্রোলিংয়ের কাজে, দাম আগেরটার মতোই, ভারতীয় মুদ্রায় প্রায় ৪৭ হাজার টাকা!

এখন কথা হল, রুক্মিণী নিজে কিন্তু কোন কিট কিনেছেন, সেটা ফাঁস করছেন না! তবে তাঁর পোস্ট করা ভিডিওয় বাক্সে ঠাসা হরেক জিনিস দেখে টলিউডের দাবি- তিনি এয়ারর‌্যাপ কমপ্লিট কিট-ই কিনেছেন! দাবি আরও জোরালো হয়েছে নায়িকার দুবাই যাওয়ার ছবিতে চুলের মসৃণ বাহার দেখে! আপনার কী মনে হয় বলুন তো? ভিডিওটা একবার দেখুন না!

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here