ওয়েবডেস্ক: ত্রিকোণ সম্পর্ক ব্যাপারটা যে ঠিক কী রকম হতে পারে, তা দেবের সঙ্গে প্রথম ছবিটা করতে গিয়েই হাড়ে হাড়ে বুঝেছিলেন রুক্মিণী মৈত্র!

rukmini maitra

‘ককপিট’ নেহাতই ছবি, সেই ছবিতে তিনি ছাড়াও আরেক নায়িকা কোয়েল মল্লিক! অথচ সংবাদমাধ্যমে দেবের নায়িকা হিসাবে পুরো ফুটেজটাই খেলেন কোয়েল একা! তার পর থেকেই বোধ হয় সিদ্ধান্ত নিয়েছেন নায়িকা – আর কাউকে ঘেঁষতেই দেবেন না দেবের ধারে-কাছে! অন্তত শুভশ্রী গঙ্গোপাধ্যায় আর মিমি চক্রবর্তীকে তো নয়ই!

subhashree ganguly

টলিপাড়ার গোপন খবর বলছে, যতই প্রাক্তন হন, শুভশ্রীকে নিয়ে না কি বেশ উদ্বেগে রয়েছেন রুক্মিণী। কৌশিক গঙ্গোপাধ্যায়ের ‘ধূমকেতু’ ছবির শুটিং দেখতে গিয়ে সেখানে শুভশ্রী আর দেবের রসায়ন দেখে না কি সবার সামনেই গোমড়া হয়ে গিয়েছিলেন নায়িকা। তার পরে যখন কথা উঠল, অনিকেত চট্টোপাধ্যায়ের ‘হইচই আনলিমিটেড’ ছবিতে শুভশ্রীকে নেওয়া যায় কি না, ব্যাপারটা কাঁচি করে দিলেন রুক্মিণী!

mimi chakraborty

না করে আর করেনই বা কী! ছবিতে শুভশ্রীকে নেওয়ার যে কথাটা উঠেছিল, সে-ও তো তাঁরই উদ্বেগের কারণে! টলিপাড়ার গোপন খবর বলছে, এখন মিমি চক্রবর্তীকে নিয়ে কোনো নায়িকাই না কি খুব স্বস্তিতে থাকেন না। নিজেদের বয়ফ্রেন্ডের সঙ্গে মিমির আলাপ করাতে ভয় পান! মিমি তো এখন সিঙ্গল! আর পুরুষমানুষের এ ব্যাপারে কী একটা খারাপ কথা আছে না?

dev and rukmini maitra

সে যাই থাক, মোদ্দা ব্যাপার, মিমির সঙ্গে দেবকে ছবি করতে দেননি রুক্মিণী। না হলে তো ‘হইচই আনলিমিটেড’-এ মিমিরই অভিনয়ের কথা ছিল! তা, পরে তো কথা হল- সে চরিত্রে অভিনয় করবেন রুক্মিণী নিজেই! সেটা কেন বাতিল করলেন তা হলে তিনি?

koushani mukherjee

টলিপাড়ার খবর, চরিত্রটা না কি তেমন গুরুত্বপূর্ণ নয়! ফলে, দেবের সঙ্গে পর পর ‘চ্যাম্প’ আর ‘কবীর’ ছবিতে অভিনয় করে, বেশ জাঁকালো জায়গা চিত্রনাট্যে দখল করে, এখন আর হালকা চরিত্রে মুখ দেখাতে চাইছেন না নায়িকা। তাঁদের রসায়নটা তুলে রাখছেন আরও গুরুত্বপূর্ণ কোনো চিত্রনাট্যের জন্য! তাই শেষ পর্যন্ত চরিত্রটা গিয়েছে কৌশানি মুখোপাধ্যায়ের কাছে! যা দেখা যাচ্ছে, তাঁকে নিয়ে তেমন উদ্বেগ নেই কারও!

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here