ওয়েবডেস্ক: হইচই পড়ে যাওয়ার মতো খবরই বটে! টলিপাড়ার হলটা কী? রাজ চক্রবর্তীর সঙ্গে ব্রেক-আপের পর থেকে সবাই যে এক এক করে মুখ ফিরিয়ে নিচ্ছেন মিমি চক্রবর্তীর কাছ থেকে। হাতে আপাতত নায়িকার রয়েছে কেবল একটাই ছবি – বিরসা দাশগুপ্তর ‘ক্রিসক্রস’!

mimi chakraborty

তা, এ রকম একটা খবর এসেছিল না যে দেব আর অনিকেত চট্টোপাধ্যায়ের পরের ছবি ‘হইচই আনলিমিটেড’-এ অভিনয় করছেন মিমি? যেখানে এক ধনী উদ্যোগপতির একমাত্র মেয়ের চরিত্রে দেখা যাবে তাঁকে? আর দেব সেই ছবিতে অভিনয় করবেন এক ঘরজামাইয়ের চরিত্রে?

dev and mimi chakraborty

খবরে ভুল কিছু ছিল না! দেব নিজেও তো ইন্সটাগ্রামে আর ভায়া ইন্সটাগ্রাম ফেসবুকে শেয়ার করেছেন তাঁর আর মিমির দু’টি ছবি। ঠিক উপরে যে কোলাজটা দেখতে পাচ্ছেন আর কী! চলতি মাসেরই ২১ তারিখের ঘটনা এটা!

rukmini maitra

কিন্তু তার পরে দেখতে দেখতে কেটে গিয়েছে এক সপ্তাহেরও বেশি সময়- পাক্কা ৯ দিন! আর কে না জানে, ৯ দিনে বদলে যেতে পারে গোটা দুনিয়াই! সে দিক থেকে দেখলে ছবির নায়িকা বদল আর এমন কী বিশাল ব্যাপার!

dev and rukmini maitra

টলিপাড়ার গোপন খবর বলছে – ‘হইচই আনলিমিটেড’ ছবিতে এ বার দেবের নায়িকার জায়গাটা দখল করেছেন দেবের লেডি-লাভ রুক্মিণী মৈত্র। এবং চরিত্রটায় যাতে তাঁকে মানিয়ে যায়, সে জন্য কিছু পরিবর্তনও করা হয়েছে চিত্রনাট্যে।

dev and rukmini maitra

পাশাপাশি, টলিপাড়া এটাও বলছে যে ছবি হোক বা বাস্তব জীবন, দেব আপাতত স্ত্রী হিসাবে রুক্মিণীকে ছাড়া কাউকে ভাবতেই পারছেন না! তা ছাড়া রুক্মিণী এবং তাঁর জুটির জনপ্রিয়তাও দিন দিন বাড়ছে। তাই সাত-পাঁচ দেখে এই ছবিতেও রুক্মিণীর সঙ্গেই গাঁটছড়া বাঁধছেন দেব।

dev and subhashree ganguly

তবে নিন্দুকরা আরও একটা সম্ভাবনার কথাও ভাসিয়ে দিয়েছেন হাওয়ায়। তাঁদের দাবি, প্রাক্তন হলেও শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের সঙ্গে দেবের সম্পর্ক এখন বেশ ভালোই! অন্য দিকে বাইরে সদ্ভাব দেখালেও শুভশ্রী আর মিমির মধ্যে একদমই সৌহার্দ্য নেই; থাকার কথাও নয় অবশ্য! তাই ব্যাপারটার মধ্যে শুভশ্রীর পরামর্শ নেই তো?

কে জানে!

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here