মুম্বই: শিশুদিবস উপলক্ষে সকলেই চায় তাঁদের সন্তানদের মনের মতো কিছু উপহার দিতে। তেমনই ভেবেছেন তারকা বাবা-মাও। সইফ আলি খান আর করিনা কপূর খানও তার বাইরে নন। এগারো মাসের ছেলে তৈমুরকে দিয়েছেন নিজেদের মনের মতো একটা উপহার। তা-ও সেটা একটা ‘ব্র্যান্ড নিউ কার’। তবে সে যেমন তেমন গাড়ি নয় সে কথা বলাই বাহুল্য।

সইফ ছেলের জন্য কিনলেন লাল টুকটুকে একটা এসআরটি (স্পোর্টস অ্যান্ড রেসিং টেকনোলজি) জিপ। এই গাড়ির দাম শুনলে চোখ কপালে উঠবে আমজনতার। দাম ১ কোটি ৩০ লক্ষ টাকা। গাড়িতে প্রথম কাকে চড়াবেন সইফ? জানতে চাইলে তিনি ঝট করে বলেন, তৈমুরের কথা। বলেন, “পেছনের দিকে তাকালেই দেখতে পাবেন ‘বেবি সিট’ রয়েছে। ওখানে ওই বসবে। ওই প্রথম এই গাড়িতে চড়ে বেরোবে”।

গাড়িটা তৈমুরের জন্যই তিনি কিনেছেন। এই চেরি রঙ তৈমুরের খুব পছন্দের। তাই এই রঙটাই কিনেছেন তিনি। তা ছাড়া ছোটোদের নিরাপত্তার ব্যাপারও থেকেই যায়।

ডিসেম্বরের ২০ তারিখে তৈমুরের ১ বছর হবে। সেই প্রথম জন্মদিনের জন্য মা করিনা একটা থিম পার্টির পরিকল্পনা করে রেখেছেন। মাসি করিশমা বলেন, সেই পার্টি পরিবারের মধ্যেই সীমিত থাকবে।

ভারতের মতো অর্থনৈতিক কাঠামোর দেশে এমন উপহারের কথা ক’ জন ভাবতে পারে? শতাংশের হিসেবে তা নেহাতই নগন্য। দেশের কত মানুষ আছে যারা বছরের বহু দিবসই সন্তানের মুখে পেট ভরা খাবারটুকুও তুলে দিতে পারে না। সেখানে এমন একটা উপহার তো সত্যিই চমকপ্রদ।

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here