Connect with us

বিনোদন

তৈমুর আলি খানের বেরনোর প্রতীক্ষা, দরজায় দাঁড়ানো পাপারাজ্জিদের কফি পাঠালেন সইফ আলি খান

kareena kapoor khan, saif ali khan and taimur ali khan

ওয়েবডেস্ক: কথাটা জানাজানি হওয়ার পর থেকে ফের কানাকানি শুরু করে দিয়েছে বলিউড! তুলে এনেছে সেই আলোচনার পুরনো প্রশ্নটা- করিনা কাপুর খান আর সইফ আলি খান তা হলে ইচ্ছে করেই ছেলে তৈমুর আলি খানকে রাখেন পাপারাজ্জিদের ক্যামেরার সামনে?

 

View this post on Instagram

 

Cute💙💙💙💙💙💙💙

A post shared by Taimur Ali Khan FC💙 (@taimurfc) on

আরও পড়ুন: মায়ের মেক-আপ করাটা একেবারে পছন্দ করে না তৈমুর: সইফ আলি খান

প্রশ্নটা সত্যি বলতে কী ওঠাই স্বাভাবিক! কেন না, সম্প্রতি জানা গিয়েছে, এক দল পাপারাজ্জি অপেক্ষা করছিলেন সইফিনার মুম্বইয়ের অ্যাপার্টমেন্টের বাইরে। সময়টা বিকেল, তখন তৈমুরের খেলতে বেরনোর কথা। রাস্তায় নামবেন সইফ নিজেও, সাধের সারমেয় এলভিসকে নিয়ে! ফলে তক্কে তক্কে রয়েছে ক্যামেরার লেন্স- দেখা গেলেই তুলে নেওয়া যাবে খানকতক ছবি!

 

View this post on Instagram

 

💙💙💙

A post shared by Taimur Ali Khan FC💙 (@taimurfc) on

কিন্তু যে কোনো কারণেই হোক, সে দিন তৈমুরের আসতে দেরি হচ্ছিল! খবর মোতাবেকে, বারান্দা থেকে পাপারাজ্জিদের ছেলের জন্য আকুল প্রতীক্ষা দেখে নবাব সবার জন্য কাপ ভর্তি গরম কফি পাঠিয়ে দেন! বাকিটা বুঝতেই পারছেন! কফি শেষ হলে তৈমুর পথে নামে, ছবি তুলে সবাই সন্তুষ্ট হয়ে গন্তব্যে ফেরেন!

এখন কথা এই- ব্যাপারটা কি থেমে আছে শুধু কফিতেই? না কি পাপারাজ্জিদের টাকাও দিয়ে থাকেন সইফিনা? আপনার কী মনে হয়?

Advertisement
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

বিনোদন

‘সড়ক ২’ পোস্টার: ধর্মীয় ভাবাবেগে আঘাতের অভিযোগে মহেশ ভাট, আলিয়া ভাটের বিরুদ্ধে মামলা

খবরঅনলাইন ডেস্ক: অভিযোগ ধর্মীয় ভাবাবেগে আঘাত। তাই মহেশ ভাটের আসন্ন ছবি ‘সড়ক ২’-এর (Sadak 2) বিরুদ্ধে মামলা হল বিহারে।

মুজফ্‌ফরপুরের সিকান্দরপুরের বাসিন্দা আচার্য চন্দ্রকিশোর পরাশরের অভিযোগের ভিত্তিতে তাঁর আইনজীবী সনু কুমার চলচ্চিত্রনির্মাতা মুকেশ ভাট (Mukesh Bhatt)  ও মহেশ ভাট (Mahesh Bhatt) এবং অভিনেত্রী আলিয়া ভাটের (Alia Bhatt) বিরুদ্ধে মুজফ্ফরপুর আদালতে মামলা করেছেন।

এঁদের বিরুদ্ধে অভিযোগ, ‘সড়ক ২’-এর পোস্টারের মাধ্যমে হিন্দু ভাবাবেগে আঘাত করা হয়েছে। ভারতীয় দণ্ডবিধির ২৯৫ক ধারা (ধর্মীয় অনুভূতির ইচ্ছাকৃত অবমাননা) এবং ১২০খ ধারা (ফৌজদারি ষড়যন্ত্র) মোতাবেক তাঁদের অভিযুক্ত করা হয়েছে।

মুখ্য বিচারবিভাগীয় ম্যাজিস্ট্রেট মুকেশ কুমার ৮ জুলাই মামলার পরবর্তী শুনানির দিন ধার্য করেছেন।

কী অভিযোগ

১৯৯১ সালে মুক্তিপ্রাপ্ত ব্লকব্লাস্টার ছবি ‘সড়ক’-এর উত্তরাংশ (সিকোয়েল)‘সড়ক ২’। এই ফিল্মের পোস্টারে কৈলাশ শৃঙ্গের ছবি ব্যবহার করা হয়েছে। অভিযোগকারীর বক্তব্য, এর ফলে হিন্দু ধর্মের ভাবাবেগ আহত হয়েছে।

চলচ্চিত্রটি প্রযোজনা করেছেন মুকেশ ভাট। এই চলচ্চিত্রের আরও একটি গুরুত্বপূর্ণ দিক হল তাঁর বড়দা মহেশ ভাটের পরিচালনা। দীর্ঘ দু’ দশক পরে আবার চলচ্চিত্র পরিচালনায় ফিরে এলেন মহেশ ভাট।

মহেশ ভাটের কন্যা আলিয়া ভাট ছাড়াও এই চলচ্চিত্রে অভিনয় করেছেন পূজা ভাট ও সঞ্জয় দত্তও। এই দু’ জনেই তিন দশক আগেকার ‘সড়ক’-এ মুখ্য চরিত্রে অভিনয় করেছিলেন।   

Continue Reading

বিনোদন

হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেলেন সরোজ খান

খবরঅনলাইন ডেস্ক: বেশ কিছু দিন ধরেই অসুস্থ ছিলেন তিনি। বৃহস্পতিবার রাতে সবাইকে ছেড়ে না-ফেরার দেশে পাড়ি জমালেন বিখ্যাত কোরিওগ্রাফার সরোজ খান (Saroj Khan)। ২০২০-তে বলিউডে আরও এক নক্ষত্রপতন হল।

বুধবার রাত থেকেই তাঁর শারীরিক অবস্থার অবনতি হয়েছিল। বৃহস্পতিবার মধ্যরাতে মুম্বইয়ের হাসপাতালে হৃদরোগে আক্রান্ত হন তিনি। সেখানেই সব শেষ। মায়ের মৃত্যুর খবর সংবাদমাধ্যমকে জানিয়েছেন তাঁর মেয়ে। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৭১ বছর।

২০ জুন শ্বাসকষ্টের সমস্যা নিয়ে বান্দ্রার গুরু নানক হাসপাতালে ভরতি হয়েছিলেন সরোজ। অন্যান্য লক্ষণ না থাকলেও শ্বাসকষ্টের সমস্যা থাকায় তাঁর কোভিড টেস্ট করা হয়। সেই টেস্টের রিপোর্ট নেগেটিভ এসেছিল।

২৪ জুন পরিবারের তরফে জানানো হয়, পর্যবেক্ষণে থাকলেও তাঁর অবস্থার উন্নতি হয়ছে। পরিস্থিতির অবনতি না হলে আগামী দু’-তিন মধ্যেই ছেড়ে দেওয়া হবে তাঁকে। কিন্তু বান্দ্রার হাসপাতাল থেকে আর বাড়ি ফেরা হল না সরোজের। হৃদ্‌যন্ত্র বিকল হয়ে বৃহস্পতিবার গভীর রাতে পৃথিবী থেকে বিদায় নিলেন তিনি।

প্রায় চার দশক ধরে বলিউডের সঙ্গে জড়িত ছিলেন তিনি। দু’ হাজারেরও বেশি গানে কোরিয়োগ্রাফি করেছেন তিনি। তিন বার ন্যাশনাল অ্যাওয়ার্ডও জিতেছিলেন তিনি।

২০২০টা বলিউডের কাছে বার বার শোকের খবর নিয়ে আসছে। ইরফান খান, ঋষি কপুর, ওয়াজিদ খান, সুশান্ত সিংহ রাজপুতের পর এ বার চলে গেলেন সরোজও।

Continue Reading

বিনোদন

সুশান্ত সিং রাজপুতের মৃত্যু-রহস্যে এ বার মুম্বই পুলিশের নজরে সঞ্জয়লীলা বনশালী!

ওয়েবডেস্ক: বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) মৃত্যুর ঘটনায় এ বার মুম্বই পুলিশের নজরে পড়েছেন স্বনামধন্য চলচ্চিত্র পরিচালক সঞ্জয়লীলা বনশালী (Sanjay Leela Bhansali)। সূত্রের খবর, তাঁকে জিজ্ঞাসাবাদের জন্য সমন পাঠাচ্ছে পুলিশ।

একটি সূত্র দাবি করেছে, খুব শীঘ্রই বনশালী এবং যশরাজ ফিল্মসের (Yashraj Films) কাস্টিং ডিরেক্টর শানু শর্মাকে নোটিশ পাঠিয়ে বান্দ্রা থানায় জিজ্ঞাসাবাদ করা হবে। এর আগে শর্মাকে পুলিশ তলব করলেও বনশালী এই প্রথমবার সুশান্তের মৃত্যু-রহস্যে পুলিশের মুখোমুখি হতে চলেছেন।

সূত্রটি আরও জানিয়েছে, এই ঘটনার সঙ্গে কোনো প্রত্যক্ষ যোগাযোগ না থাকলেও কঙ্গনা রানৌত (Kangana Ranaut) এবং শেখর কাপুরকে (Shekhar Kapur) জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ থানায় ডাকতে পারে।

কেন বনশালীকে ডাক?

সূত্রের খবর অনুসারে, বনশালীর দু’টি ছবি – ‘গোলিয়োঁ কি রাসলীলা রাম-লীলা’ এবং ‘বাজিরাও মস্তানি’-তে প্রথমে সুশান্তকে অফার করা হয়েছিল।

ছবি দু’টি বক্স অফিসে ব্লক বাস্টারের তকমা আদায় করে নেয়।কিন্তু ওই দু’টি ছবিতেই সুশান্তকে অভিনয় করতে দেখা যায়নি। কারণ তিনি সে সময় যশরাজ ফিল্মসের সঙ্গে চুক্তিবদ্ধ ছিলেন।

এমনটা দাবি করা হচ্ছে, ছবি দু’টিতে কাজ করতে না পারার প্রেক্ষিতে যশরাজের সঙ্গে সুশান্তের সম্পর্ক টকে যায়। ফলে অতীতের এই ঘটনাগুলি নিয়ে বনশালীকে প্রশ্ন করা হতে পারে। যশরাজ সুশান্তের উপর কোনো চাপ সৃষ্টি করেছিল কি না, সেটাই সম্ভবত জানতে চায় পুলিশ।

‘গোলিয়োঁ কি রাসলীলা রাম-লীলা; রিলিজ করে ২০১৩ সালে। ওই বছরেই আত্মপ্রকাশ সুশান্তের। এই ছবিতে রণবীর সিং এবং দিপীকা পাড়ুকোনকে দেখা যায়। ২০১৫ সালে রিলিজ হয় ‘বাজিরাও মস্তানি’। ওই ছবিতে রণবীর, দিপীকা ছাড়াও প্রিয়ঙ্কা চোপড়া ছিলেন। দু’টি ছবিরই পরিচালক বনশালী।

তদন্ত যে ভাবে এগোচ্ছে

সুশান্তের মৃত্যু-রহস্যে এখনও পর্যন্ত বয়ান রেকর্ড করা হয়েছে ২৮ জনের। যাঁদের মধ্যে রয়েছেন সুশান্তের বাবা, দুই বোন, ম্যানেজার, রাঁধুনি এবং অভিনেত্রী রিয়া চক্রবর্তী, সঞ্জনা সঙ্ঘী-সহ আরও অনেকেই।

জিজ্ঞাসাবাদ করা হয়েছে শানু শর্মাকেও। তিনি যশরাজের প্রাক্তন আধিকারিক। ২০১২ সালে যশরাজের সঙ্গে সুশান্তের চুক্তির সময় তিনি স্বাক্ষর করেছিলেন। এই সংস্থার ব্যানারে সুশান্ত ‘শুদ্ধ দেশি রোমান্স’ এবং ‘ডিটেকটিভ ব্যোমকেশ বক্সি’ নামে দু’টি ছবিতে অভিনয় করেন।

তবে ময়নাতদন্তের রিপোর্টে জানানো হয়েছে, সুশান্ত আত্মহত্যাই করেছেন। কিন্তু কী কারণে তিনি এতটা মানসিক অবসাদের শিকার হলেন, সেটা বিবেচনা করেই ‘পেশাদারি প্রতিদ্বন্দ্বিতা’র দৃষ্টিকোণ থেকে তদন্ত করছে পুলিশ।

Continue Reading
Advertisement
বিনোদন4 hours ago

‘সড়ক ২’ পোস্টার: ধর্মীয় ভাবাবেগে আঘাতের অভিযোগে মহেশ ভাট, আলিয়া ভাটের বিরুদ্ধে মামলা

রাজ্য5 hours ago

রেকর্ড সংখ্যক পরীক্ষার দিন আক্রান্তের সংখ্যাতেও নতুন রেকর্ড, রাজ্যে বাড়ল সুস্থতার হারও

দেশ5 hours ago

নতুন নিয়মে খুলছে তাজমহল!

wfh
ঘরদোর6 hours ago

ওয়ার্ক ফ্রম হোম করছেন? কাজের গুণমান বাড়াতে এই পরামর্শ মেনে চলুন

দেশ6 hours ago

আতঙ্ক বাড়িয়ে ফের কাঁপল দিল্লি

শিল্প-বাণিজ্য6 hours ago

কোভিড-১৯ মহামারি ভারতীয়দের সঞ্চয়ের অভ্যেস বদলে দিয়েছে: সমীক্ষা

fat
শরীরস্বাস্থ্য6 hours ago

কোমরের পেছনের মেদ কমান এই ব্যায়ামগুলির সাহায্যে

বিদেশ7 hours ago

নরেন্দ্র মোদীর ‘বিস্তারবাদী’ মন্তব্যের পর চিনের কড়া প্রতিক্রিয়া

নজরে