ওয়েবডেস্ক: সবাই এত দিন ছিলেন অপেক্ষায়! কখন সলমন খানের পরিবার থেকে একটা বিবৃতি আসবে বিরল প্রজাতির কৃষ্ণসার হরিণ হত্যা মামলায় তাঁর হাজতবাস নিয়ে। আদালতের রায় ঘোষণার পরে কেঁদে আকুল হয়েছেন আলবিরা অগ্নিহোত্রী এবং অর্পিতা খান দুই বোন! কিন্তু সলমনের বাবা, বলিউডের ডাকসাইটে চিত্রনাট্যকার সেলিম খানের মুখ থেকে এ প্রসঙ্গে কেউ একটাও শব্দ বেরোতে শোনেননি!

salman khan

তবে এ বার মুখ খুলেছেন সেলিম। এবং বরাবর যা হয়, এ বারেও সেটাই হয়েছে। মানে, সংবাদমাধ্যমের শিরোনামে বিস্ফোরক বিবৃতি জন্ম নিয়েছে। এটা নতুন কিছু নয়। এর আগেও যখন জোধপুরের এক গ্যাংস্টার সলমনকে হত্যার হুমকি দিয়েছিল, তখনও বলেছিলেন সেলিম- “বলিউডেও অনেকেই সলমনকে খুন করতে চায়!”

salman khan

অবশ্য এ বারে অন্যদের নিয়ে কিছু বলেননি সেলিম। বলেছেন তাঁর পারিবারিক দুর্ভাগ্যের কথাই! সেটাও অবশ্য নিজে থেকে নয়! সাংবাদিকরা যখন সাম্প্রতিক এক অনুষ্ঠানে তাঁকে উত্যক্ত করেছেন, তখন আর নিজেকে সামলে রাখতে পারেননি তিনি। যদিও সাংবাদিকরা স্রেফ জিজ্ঞাসা করেছিলেন- “ভালো আছেন তো?”

salman khan

“ভালো আছেন তো? আপনি জানতে চাইছেন, আমি ভালো আছি কি না? আরে, আমার সুখের সংসারে আগুন লেগেছে! তার পরেও আমি কী ভাবে ভালো থাকব বলুন তো?” ঝাঁঝিয়ে উঠেছেন সেলিম!

salman khan

পরে অবশ্য এটাও স্বীকার করতে দ্বিধা করেননি যে আসলে তাঁরা সবাই সলমনকে নিয়ে চিন্তায় রয়েছেন। তাই দুর্ব্যবহারের জন্য ক্ষমাও চেয়েছেন তিনি। কিন্তু তাঁর নিজেকে সংযত করতে না পারাই বলে দিচ্ছে, খানদান ভালো নেই!

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here