ওয়েবডেস্ক: বলিউড দাবি করছে বটে, হালফিলে সলমন খানের কাছের মানুষদের একজন হয়ে উঠেছেন জ্যাকেলিন ফার্নান্ডেজ। কিন্তু ঘটনাটা যে পুরোপুরি সত্যি নয়, বরং এর মধ্যে রয়েছে একটা চাপা সম্পর্কের টানাপোড়েন, তা প্রমাণ করে দিল সোনম কাপুর আর আনন্দ আহুজার বিয়ে।

sonam kapoor and anand ahuja

সোনমের বিয়ে, প্রীতিভোজ সে সব চুকেবুকে গেলেও গল্প যেন আর থামতেই চাইছে না। তা সেটা এমন কিছু অস্বাভাবিকও নয়। কেন না, যে বিয়েতে প্রায় গোটা বলিউড হাজির, তা নিয়ে একটু-আধটু কথা চালাচালি হবে না, তাও কী হয়! আর এই ইন্টারনেটের যুগে ভিডিও চালাচালিও যে হবে, তাতেই বা আশ্চর্য কী!

katrina kaif

যাই হোক, সোনমের বিয়ের সেই ভাইরাল ভিডিওয় দেখা যাচ্ছে, জ্যাকেলিন ছায়ার মতো সেঁটে আছেন সলমন খানের সঙ্গে। যেখানেই যাচ্ছেন সলমন, পিছনে পিছনে হাসিমুখে যাচ্ছেন তিনিও। আচমকাই এক জায়গায় গিয়ে ধাক্কা খেল তাঁদের একসঙ্গে থাকা। কেন না, ভিড়ের মাঝে ক্যাটরিনা কাইফের মুখোমুখি হলেন সলমন খান!

এবং ক্যাটরিনাকে দেখার পরেই জ্যাকেলিনকে আর পাত্তা দেননি নায়ক। এগিয়ে গিয়ে জড়িয়ে ধরেছেন ক্যাটরিনাকে, কথাও বলেছেন তাঁর সঙ্গেই। আর জ্যাকেলিন? ভিডিওয় দেখা যাচ্ছে, তিনি কথা বলছেন অন্যদের সঙ্গে। সলমন আর ফিরেও তাকাচ্ছেন না তাঁর দিকে!

jacqueline fernandez

তা হলে ব্যাপারটা কী দাঁড়াল বলুন তো? শুটিংয়ে একটা গোটা দিন, যেখানে ক্যাটরিনা নেই, সেখানে জ্যাকেলিনকে বাইকে করে ঘোরাতে পারেন সলমন, সময়ও দিতে পারেন তাঁকে! কিন্তু যখন ক্যাটরিনা রয়েছেন দৃশ্যে, তখন আর অন্য কারও দিকে ফিরেও তাকাবেন না খান?

দেখুন ভিডিওটা, সে রকমই তো অন্তত মনে হচ্ছে!

উত্তর দিন

আপনার মন্তব্য দিন !
আপনার নাম লিখুন