সলমন খান আর অজয় দেবগনের সঙ্গে এ কোন সম্পর্কের কথা বললেন তাব্বু!

salmantabuajay
সলমন-তাব্বু-অজয়

নয়াদিল্লি: ত্রিশ বছরের কর্মজীবনে নিজেকে একটি দারুণ উচ্চতায় নিয়ে গিয়েছেন। প্রচুর হিট ছবি উপহার দিয়েছেন। শুধু তাই নয়, নিজের জন্য তৈরি করেছেন দু’টি নির্শত সম্পর্কও। কথা হচ্ছে বলিউড নায়িকা তাব্বুর। এই কর্মজীবনের ফাঁকেই তাঁর জীবনে এমন দু’জন এসেছেন, যাঁদের ওপর তিনি চোখ বুজে ভরসা করতে পারেন। তাঁরা হলেন সলমন খান আর অজয় দেবগন।

সলমন আর অজয়ের সঙ্গে তাঁর নিঃশর্ত বন্ধুত্বের সম্পর্ক। এক সঙ্গে কাজ করতে করতে এক সময় একই পরিবারের সদস্যের মতোই হয়ে গিয়েছেন তিন জনে। তিনি বিশ্বাস করেন, এই সম্পর্কের কোনো দিন বিনাশ ঘটবে না।

৪৭ বছরের তাব্বু সম্প্রতি সংবাদমাধ্যমকে বলেছেন, এই দুই জনের সঙ্গে সম্পর্ক সম্পূর্ণ নিঃর্শত। গোটা কর্মজীবনের সঙ্গে তাঁরা জড়িয়ে-পাকিয়ে রয়েছেন। শুধু তাই নয়, সহকর্মী থেকে একই পরিবারের সদস্যে পরিণত হয়েছেন। এঁদের দুই জনের সঙ্গেই কাজ করতে এসেই পরিচয়। কিন্তু এখন সম্পর্ক এমন এক পর্যায়ে, যেখানে তিনি জানেন তাঁরা কোনো অবস্থায় তাঁকে একা ছাড়বেন না। এঁরা এমন মানুষ যাঁদের সঙ্গে সাক্ষাতেরর পর কাজের গণ্ডি পেরিয়ে ব্যক্তিগত জীবনের সঙ্গে একাত্ম হয়ে যান। এমন নয় যে, এই সম্পর্ক সারাক্ষণ একে অপরের সঙ্গে যোগাযোগ রেখে বা একে অপরের থেকে অনুগ্রহ নিয়ে দৃঢ় হয়েছে। বা সারাক্ষণ কৃতজ্ঞতা বা বন্ধুত্বের প্রচার করে যাওয়া হয়। বরং এর ভীতটাই তৈরি হয়েছে ভরসা, বিশ্বাস আর ভালোবাসা দিয়ে। তাই তিনি এই দু’জনকে নিঃশর্ত ভাবে ভালোবাসেন।

আরও পড়ুন – মালাইকার শরীরচর্চার ভিডিও দেখে অমৃতা বলছেন ‘শো অফ’

তিনি বলেন, সলমনের সঙ্গে সম্পর্কটা কেমন যেন কোনো রকম লেনদেনের সম্পর্কহীন। কোনো রকম নামহীন একটা সম্পর্ক।  

১৯৯৪ সালে তাব্বু প্রথম আত্মপ্রকাশ করেন ‘বিজয়পথ’ ছবিতে। তাঁর বিপরীতে ছিলেন অজয়। অজয়ের সঙ্গে তাঁর অন্যান্য ছবিগুলির মধ্যে রয়েছে, ‘হকিকত’, ‘তক্ষক’, ‘দৃশ্যম’, ‘ফিতুর’, ‘গোলমাল এগেইন’। সামনেই আসতে চলেছে পরবর্তী ছবি ‘দে দে প্যায়ার দে’।

সলমনের সঙ্গে তাব্বু অভিনীত ছবিগুলির মধ্যে রয়েছে, ‘বিবি নম্বর ১’, ‘হাম সাথ সাথ হ্যায়’, ‘জয় হো’। সামনেই আসছে নতুন ছবি ‘ভারত’।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*


This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.