ওয়েবডেস্ক: শাহরুখ খান আর সলমন খানের মধ্যে সম্পর্কের সমীকরণটা যে ঠিক কী রকম, তা শুধু তাঁরাই জানেন আর জানেন ঈশ্বর! বছর কয়েক আগে পর্যন্তও তাঁদের পেশাগত প্রতিদ্বন্দ্বিতা নিয়ে উত্তাল হতো বিনোদনের দুনিয়া। এখন সেই জায়গা থেকে সরে এসে খবরের শিরোনাম হয়ে যায় তাঁদের বন্ধুত্ব আর অন্তরঙ্গতার নানা অজানা তথ্য। এক সঙ্গে ছবি তাঁরা করুন আর না-ই করুন, একে অন্যের ছবিতে অতিথি শিল্পী হিসেবে মুখ দেখিয়ে যান ঠিকই! যেমন, ‘টিউবলাইট’ ছবিতে শাহরুখ খান দেখা দিয়েছিলেন জাদুকরের ভূমিকায়, তার পর নায়ককে শিখিয়ে দিয়েছিলেন সব বাধা জয় করে নেওয়ার সহজ উপায়টি! তেমন করেই এ বার সলমনকেও দেখা যাবে ‘জিরো’ ছবিতে, একটি বিশেষ গানের দৃশ্যে কী করছেন তাঁরা, তা নতুন করে দেখে নিতে পারেন নীচের লিঙ্কে ক্লিক করে।

আরও পড়ুন: শাহরুখের বুকে ক্যাটরিনাকে দেখেই কোলে তুললেন সলমন, শাহরুখ চুমুও খেলেন তাঁকে, দেখুন ‘জিরো’ টিজারে!

সেই সব পর্ব পেরিয়ে এসে এ বার সলমনের ‘দশ কা দম’ অনুষ্ঠানে এক খুবই অকপট স্বীকারোক্তিতে ধরা দিলেন শাহরুখ। জানালেন তাঁর কেরিয়ারের প্রথম দিকের কথা। ওই সময়টায় দিল্লি থেকে সবে তিনি এসে পা রেখেছেন মুম্বইয়ে। কাজ শুরু হবে ‘ফৌজি’ ধারাবাহিকের। এখন মুম্বই শহর যে স্ট্রাগলারদের জন্য কতটা দুর্গম জায়গা, তা সকলেই জানেন। এ নিয়ে নতুন করে কিছু বলার নেইও। কিন্তু সেই প্রসঙ্গই ফের তুললেন শাহরুখ।

‪Starting the shooting schedule of #Bharat in Malta, lovely country .‬

A post shared by Salman Khan (@beingsalmankhan) on

“আজ যে আমি সুপারস্টার, তা শুধু মাত্র সেলিম খান এবং তাঁর পরিবারের জন্য। আমি যখন প্রথম মুম্বইয়ে আসি, তখন সেলিম খানের বাড়িই আমায় খেতে দিয়েছিল। সেই থেকে ওই পরিবারের সঙ্গে আমার আত্মীয়তা। সেলিম আর সলমনের ঋণ কখনই ভোলার নয়। আজ যে আমি এই অনুষ্ঠানে এসেছি, তা স্রেফ সলমন ডেকেছে বলেই, অন্য কারণ নেই”, সাফ জানিয়েছেন শাহরুখ। দেখা যাক, এই ঋণ তিনি আরও কোনো ভাবে ভবিষ্যতে শোধ দেন কি না!

উত্তর দিন

আপনার মন্তব্য দিন !
আপনার নাম লিখুন