bipasha in condom ad

ওয়েবডেস্ক : একটি কন্ডোমের বিজ্ঞাপনে বিপাশা বসু এবং তাঁর জীবনসঙ্গী করণ সিংহ গ্রোভারের খোলামেলা শরীরী খেলা চোখে পড়ছে অহরহ। কখনও টেলিভিশনের স্ক্রিনে কখনও বা রাস্তার ধারে হোর্ডিংয়ে এমন দৃশ্যের ছড়াছড়িতে যারপরনাই বিরক্ত সলমন খান। এতদিনে সেই বিরক্তির বিচ্ছুরণে মোক্ষম হাতিয়ারও পেয়ে গিয়েছেন তিনি। টেলিভিশনের জনপ্রিয় রিয়ালিটি শো ‘বিগ বস ১১’-এর সঞ্চালক সলমন। তিনি প্রযোজকদের সাফ জানিয়ে দিয়েছেন, তাঁর শো চলাকালীন যেন এই নির্দিষ্ট বিজ্ঞাপনটি একটিবারের জন্যও না দেখানো হয়। তাঁর এই পরামর্শ যে নিছক আবদার নয়, তার সপক্ষে জোরাল সওয়ালও করছেন তিনি।

salman khnan in big boss 11

প্রযোজকদের কাছে সলমন সরাসরি জানিয়ে দিয়েছেন, এই শো চলাকালীন ঠিক কী ধরনের বিজ্ঞাপন দেখানো হবে। কারণ এটি একটি প্রাইমটাইম শো। অনেকেই পরিবারের সদস্য এমনকী ছোটোদের সঙ্গে এই শো দেখে থাকেন। ফলে এই শো-তে এমন ধরনের কিছু দেখানো উচিত নয়, যা সবার সঙ্গে দর্শনীয় নয়। যে কারণে তিনি তাঁর নিজের ছবিতেও চুম্বন বা অতিঘনিষ্ঠতার কোনো দৃশ্য না রাখার সিদ্ধান্ত নিয়েছেন। এত কঠোর প্রতিজ্ঞা ইদানীংকালে বলিউডের কোনো অভিনেতাকেই নিতে দেখা যায়নি। স্বাভাবিক ভাবেই বিপাশার সঙ্গে মধুর বন্ধুত্ব বজায় থাকলেও নিজের আদর্শ থেকে একচুলও নড়তে রাজি নন সলমন।

যদিও এই বিষয়টিকে এতটা সহজ সমীকরণে ফেলতে পারছে না বলিউড। শোনা যাচ্ছে, মূলত দু’টি কারণে সলমন এই সিদ্ধান্ত নিয়েছেন। প্রথমত, নিজের কেরিয়ারকে এত দূর টেনে আনার পর বিপাশার এ ধরনের একটি রগরগে বিজ্ঞাপনে কাজ করাকে সমুচিত জবাব দেওয়া। বিপাশাকে বোঝানো, বলিউডে তোমার অবস্থান বুঝে তুমি এই কাজটা না করলেই পারতে। দ্বিতীয়টি নিছকই বাণিজ্যিক। বিপাশা আর কন্ডোমের ওই বিজ্ঞাপনকে সামনে রেখে এ কথা চাউর করা যে, ‘বিগ বস ১১’ সবার সঙ্গে দেখার মতো শো, বাচ্চারা‌-তোমরাও দেখতে ভুলো না।

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here