মুক্তি ডিসেম্বরে, তার আগেই সলমনের সৌজন্যে ফিরল ‘দাবাং’ শট!

0
Salman Khan
এ বারের ছবির বেশির ভাগটাই জুড়ে থাকবে নায়ক চুলবুল পাণ্ডের পুলিশে যোগ দেওয়ার আগের জীবনের গল্প! ছবি: বলিউড হাঙ্গামা

ওয়েবডেস্ক: সুপারস্টার সলমন খান চুলবুল পান্ডে হিসাবে আবার ফিরে এসেছেন! তাঁর ভক্তরা এই সময়টির জন্যই অধীর আগ্রহে অপেক্ষা করছিলেন। ‘দাবাং ৩’ রিলিজ করতে এখনও অপেক্ষা মাস দুয়েকের। কিন্তু প্রযোজক সংস্থার বাণিজ্যিক কৌশলে নিরাশ হতে হচ্ছে না ভক্তদের।

প্রযোজক সংস্থা জানিয়েছে, চলতি বছরের ডিসেম্বরে পর্দায় আসতে চলেছে ‘দাবাং ৩’। কিন্তু ছবির প্রচারে এখন থেকেই নেওয়া হয়েছে একাধিক উদ্যোগ। জোরকদমে ব্যবহার করা হচ্ছে সোশ্যাল মিডিয়াকেও।

সলমন সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও পোস্ট করেছেন, যেখানে চুলবুল পান্ডের সেই একই পোশাক পরে তাঁকে ‘দাবাং’ শট দিতে দেখা যাচ্ছে।

‘দাবাং ৩’-কে স্বনামখ্যাত কোরিওগ্রাফার প্রভুদেবার ছবি। এখন তিনি নৃত্যপরিচালক থেকে চলচ্চিত্র পরিচালক। ‘দাবাং ৩’ প্রযোজনা করেছেন সালমা খান, আরবাজ খান ও নিখিল দ্বিবেদী। চিত্রনাট্য লিখেছেন প্রভুদেবা, দিলীপ শুক্লা এবং অলোক উপাধ্যায়।

ছবির সংগীতকার সাজিদ ওয়াজিদ এবং অ্যাকশনের গুরুত্বপূর্ণ দায়িত্ব সামলেছেন অ্যানাল আরাসু।

ছবিতে রাজ্জো পান্ডের ভূমিকায় আগের মতোই রয়েছেন সোনাক্ষী সিনহা। একই ভাবে আগের প্রায় সমস্ত অভিনেতাকেই ফিরিয়ে আনবে ‘দাবাং ৩’। সুদীপ, আরবাজ খান, মাহি গিল ও সন্তোষ শুক্লা প্রমুখ অভিনয় করবেন প্রধান চরিত্রে। মহেশ মঞ্জরেকারের মেয়ে সায়ি মঞ্জেরেকর বড়ো পর্দায় আত্মপ্রকাশ করতে চলেছেন এই ছবির মাধ্যমেই।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here