ওয়েবডেস্ক: অবশেষে শুটিং শুরু হল আলি আব্বাস জাফরের ‘ভারত’ ছবির! যে ছবিতে সলমন খানের বিপরীতে অভিনয় করছেন প্রিয়াঙ্কা চোপড়া এবং ক্যাটরিনা কাইফ দুজনেই!

priyanka chopra

প্রথমে খবর এসেছিল, আলি আব্বাস জাফর পরিচালিত ‘ভারত’ ছবিতে সলমন খানের নায়িকা হতে চলেছেন প্রিয়াঙ্কা চোপড়া। খবর বলছিল, প্রিয়াঙ্কা দিনের পর দিন হলিউডে ‘কোয়ান্টিকো’ ধারাবাহিকের কাজ করতে করতে বিরক্ত হয়ে উঠেছেন, হাতে ও দেশের কোনো ছবিও নেই, তাই এ বার দেশে এবং তার ছবিতে ফিরছেন। অপেক্ষা ছিল শুধু একটা জুতসই চিত্রনাট্যের। আলি আব্বাস জাফর এবং সলমন খানের কাছ থেকে তা পাওয়ায় আর দ্বিধা করেননি নায়িকা!

salman khan

“ভারতই সেই ছবি! আমি অধীর আগ্রহে শুটিং শুরু করার জন্য অপেক্ষা করছি। সলমন এবং জাফর দুজনের কাছ থেকেই আমি অনেক কিছু শিখেছি। তাই এই ছবিটা আমার কাছে খুব গুরুত্বপূর্ণ”, জানিয়েছেন প্রিয়াঙ্কা।

katrina kaif

পাশাপাশি, এই ছবিতে সলমনের নায়িকা হিসাবে থাকছেন ক্যাটরিনা কাইফও! এবং তাতে অসুবিধাও কিছু নেই। কেন না, ‘ভারত’ ছবি দেশভাগের সময় থেকে শুরু করে এই সময় পর্যন্ত একটি মানুষের দেশের সঙ্গে পথ চলার গল্প বলবে। সেই বিস্তীর্ণ পথে একটি মানুষের জীবনে দুই নারীর উপস্থিতি অবাক করার মতো কোনো ঘটনা নয়। অবশ্য এই জায়গা থেকে কানাঘুষো শোনা যাচ্ছে যে ছবিতে বলিউডের আরও অনেক নায়িকাই মুখ দেখাতে পারেন!

যাই হোক, আপাতত শুটিং শুরু হয়ে গিয়েছে ছবির। যার এক ঝলক নিজের টুইটার হ্যান্ডেলে পোস্ট করেছেন পরিচালক। ধীরে ধীরে আরও ছবি বা ভিডিও দেখা যাবে শুটিংয়ের, আশা করাই যায়!

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য দিন !
আপনার নাম লিখুন