ওয়েবডেস্ক: ‘রেস ৩’ ছবির পরিচালক যে বদলে গিয়েছে, তাতে আর বেশি কথা কী! যখন থেকেই সিরিজের তিন নম্বর ছবি তৈরি হওয়ার খবর এল, তখন থেকেই সবার ব্যাপারটা জানা! এই ছবি আর আগের দু’টোর মতো পরিচালনা করছেন না আব্বাস এবং মস্তান, বদলে তাঁদের জায়গায় এসেছেন রেমো ডি সুজা! ঠিক যেমন নায়কও বদলে গিয়েছে, সইফ আলি খানের জায়গাটা দখল করেছেন সলমন খান!

কিন্তু রেমো ডি সুজাও যে ‘রেস ৩’ ছবিটা পরিচালনা করেননি, সে খবর ফাঁস হল এত দিনে এসে! একটা ভিডিও ভাইরাল হল নেটদুনিয়ায়, যা সত্যিটা নিয়ে এল প্রকাশ্যে!

race 3

যদিও সেই ভাইরাল ভিডিও শুরুতেই এটা জানিয়ে রাখছে দর্শকদের- যা দেখবেন, তা সত্যি বলে ধরে নেবেন না!

কেন না, ভিডিওয় দেখা যাচ্ছে পটভূমি হিসাবে আবু ধাবির মরুভূমি। সেখানে একটা হেলিকপ্টার থেকে নামতে দেখা যাচ্ছে ছবির নায়িকা জ্যাকেলিন ফার্নান্ডেজকে। শট দেওয়ার জন্য স্পটে এসেছেন তিনি। এ পর্যন্ত সব কিছু ঠিকঠাকই ছিল!

race 3

তার পরেই চমকে উঠতে হচ্ছে ছবির পরিচালককে দেখে। সেই জায়গায় দেখা যাচ্ছে অসন্তুষ্ট সলমনকে! শট ঠিক হচ্ছে না বলে বিরক্ত তিনি! এ ছাড়া অনিল কাপুরকে দেখা যাচ্ছে ক্যামেরাম্যানের ভূমিকায়। ববি দেওল কস্টিউম ডিজাইনার, ডেইজি শাহ আর্ট ডিরেক্টর আর শাকিব সালিম লাইটম্যান!

নির্মাতাদের দাবি- এটা একটা ফান ভিডিও! শুটিংয়ের ফাঁকে তারকাদের নিজেদের মধ্যে একটু মশকরা করে কাজের চাপ হালকা করা!

কিন্তু বলিউড কানাকানি করছে, সত্যিটা অন্য রকমও হতে পারে! কেন না, সলমন মোটেও পরিচালকদের হাতে সবটা ছেড়ে রাখেন না! কবীর খান তাঁর পরামর্শ মেনে না নেওয়াতেই ‘টিউবলাইট’ ছবির বক্স অফিসে ভরাডুবি হয়েছিল!

‘রেস ৩’-এর ক্ষেত্রে যদি তা না হয়, তা হলে এই ভিডিওর দাবি সত্যি বলে মেনে নিতে হবে বই কি!

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য দিন !
আপনার নাম লিখুন