ওয়েবডেস্ক: যে ভাবে একটু একটু করে প্রচারের মাধ্যমে ছবিকে জনপ্রিয় করে তুলছেন নির্মাতারা, তাতে বোঝাই যাচ্ছে, চলতি বছরে বলিউডের বড়োসড়ো হিট ছবির তালিকায় হেসে-খেলে নিজের জায়গা করে নিতে চলেছে ‘রেস ৩’। সলমন খান, জ্যাকেলিন ফার্নান্ডেজ, অনিল কাপুর, ববি দেওল অভিনীত ছবিটির মুক্তি পাওয়ার কথা এই বছরের ইদে।

race 3

কিন্তু তার আগে ছবিটার শুটিং শেষ হওয়া দরকার! দরকার ট্রেলারটা সামনে আসা। যা কি না ক্রমশ বিলম্বিত হচ্ছে। প্রায় সপ্তাহ দুই আগে জানা গিয়েছিল যে ছবির ট্রেলার মুক্তি পেতে চলেছে। কিন্তু কৃষ্ণসার হরিণ হত্যা মামলার শুনানির জন্য সলমন খানকে যেতে হল জোধপুরে, তাই স্থগিত রাখা হল সে পর্ব। বলা হল, এই সপ্তাহে তা মুক্তি পাবেই! কিন্তু রবিবার দিয়ে সপ্তাহ শেষের মুখে এসে দাঁড়ালেও ট্রেলার সামনে এল না!

কিন্তু যে দু’টি ভিডিও ভাইরাল হল সোশ্যাল মিডিয়ায়, তা উত্তেজনা বাড়িয়ে দেওয়ার পক্ষে যথেষ্টরও বেশি! পাশাপাশি, সলমন খানের স্টান্ট, তাও আবার ক্যামেরার কারসাজি ছাড়া, একটা আলাদা জায়গা তৈরি করে ভক্তদের মনে। যা কিছুটা হলেও ট্রেলার না দেখতে পাওয়ার মনখারাপ কম করে দেয়!

তা, ঠিক কী দেখা যাচ্ছে ভাইরাল হওয়া এই দুই ভিডিওয়?

প্রথমটিতে দেখা যাচ্ছে যে জয়সলমিরের বালিয়াড়িতে একটি কোয়াড বাইক চালাচ্ছেন সলমন খান! খাস নিজস্ব স্টাইলে যা এর আগে তাঁর অনেক ছবিতেই দেখা গিয়েছে। রেস ৩ ছবিরই দৃশ্য এটা, আপাতত যার শুটিং চলছে রাজস্থানে।আপাতত যার শুটিং চলছে রাজস্থানে।

আরেকটা যে ভিডিও ভাইরাল হয়েছে, সেটায় সলমন খানকে দেখা যাচ্ছে সাইকেল চালিয়ে শুটিং স্পটে যেতে। মজার ব্যাপার, রাস্তার এক জায়গায় হ্যান্ডেলে হাত না রেখেই সাইকেলটা চালাচ্ছেন নায়ক, হাতদু’টো তখন জড়ো করা আছে বুকের কাছে!

Salman bhai❤🔥👌 @beingsalmankhan @tigerzindahai #race3

A post shared by ❤SALMAN KHAN❤ (@beingsalmankhan.team) on

বিশ্বাস না হলে নিজেই দেখে নিন ভিডিওয়!

এক ক্লিকে মনের মানুষ,খবর অনলাইন পাত্রপাত্রীর খোঁজ

মতামত দিন

Please enter your comment!
Please enter your name here