ওয়েবডেস্ক: তা, সত্যি বলতে কী, আনন্দের সময়ই বটে এখন সলমন খানের!

আইনি সমস্যা থেকে আপাতত রেহাই মিলেছে, নতুন করে শুরু হয়েছে শুটিং এবং জীবনের মূল স্রোতে ফিরে আসার পালা! তার মাঝেই নতুন ছবির জন্য এক সঙ্গে তাঁর নায়িকা হতে চলেছেন প্রিয়াঙ্কা চোপড়া এবং ক্যাটরিনা কাইফ! ছবি হিট হওয়ার জন্য আর কী বা দরকার!

priyanka chopra

প্রথমে খবর এসেছিল, আলি আব্বাস জাফর পরিচালিত ‘ভারত’ ছবিতে সলমন খানের নায়িকা হতে চলেছেন প্রিয়াঙ্কা চোপড়া। খবর বলছিল, প্রিয়াঙ্কা দিনের পর দিন হলিউডে ‘কোয়ান্টিকো’ ধারাবাহিকের কাজ করতে করতে বিরক্ত হয়ে উঠেছেন, হাতে ও দেশের কোনো ছবিও নেই, তাই এ বার দেশে এবং তার ছবিতে ফিরছেন। অপেক্ষা ছিল শুধু একটা জুতসই চিত্রনাট্যের। আলি আব্বাস জাফর এবং সলমন খানের কাছ থেকে তা পাওয়ায় আর দ্বিধা করেননি নায়িকা!

salman khan

কিন্তু তার পরেই খবর এল- সেই ছবি থেকে প্রিয়াঙ্কাকে সরিয়ে দেওয়া হয়েছে, তাঁর জায়গাটা নিয়েছেন সলমন শিবিরের সব সময়ের তো বটেই এবং আলি আব্বাস জাফরেরও পছন্দের নায়িকা ক্যাটরিনা কাইফ। এমন খবরও এসেছিল, ক্যাটরিনা ছবিতে শুধু অভিনয় করেই ক্ষান্ত থাকছেন না, পাশাপাশি একটা গানও গাইছেন তিনি!

তবে, এ বার যা খবর এল, তার ভিত্তিতে বলতেই হচ্ছে, নায়িকা বদলের খবর আদতে ছিল গুজব! কেন না জানা গিয়েছে, ছবিতে প্রিয়াঙ্কা চোপড়া এবং ক্যাটরিনা কাইফ- দুই নায়িকাকেই দেখা যাবে সলমন খানের বিপরীতে!

katrina kaif

এবং তাতে অসুবিধাও কিছু নেই। কেন না, ‘ভারত’ ছবি দেশভাগের সময় থেকে শুরু করে এই সময় পর্যন্ত একটি মানুষের দেশের সঙ্গে পথ চলার গল্প বলবে। সেই বিস্তীর্ণ পথে একটি মানুষের জীবনে দুই নারীর উপস্থিতি অবাক করার মতো কোনো ঘটনা নয়। অবশ্য এই জায়গা থেকে কানাঘুষো শোনা যাচ্ছে যে ছবিতে বলিউডের আরও অনেক নায়িকাই মুখ দেখাতে পারেন!

দেখা যাক!

উত্তর দিন

আপনার মন্তব্য দিন !
আপনার নাম লিখুন