ওয়েবডেস্ক: যে দিন থেকে জানা গিয়েছিল ৫ এপ্রিল সলমন খানের কৃষ্ণসার হত্যা মামলার চূড়ান্ত শুনানি হবে, সে দিন থেকেই আতঙ্কে দিন কাটাচ্ছিল বলিউড। স্বস্তিতে ছিলেন না বলিউডের প্রযোজক, পরিচালকরা। অস্বস্তি ঘিরে রেখেছিল ছোটোপর্দার সঙ্গে যুক্ত মানুষজনকেও!

tubelight

কেন না, এই মুহূর্তে ছায়াছবি এবং ছোটোপর্দা মিলিয়ে এক বিশাল পরিমাণ টাকার অঙ্ক লগ্নি করা রয়েছে সলমন খানের উপরে। এবং সেটা না হওয়ার কোনো কারণও নেই। বেশ কয়েক বছর ধরে সলমন খান অভিনীত সব ছবি-ই জমজমাট ব্যবসা দিয়ে আসছে বক্স অফিসে। এর মধ্যে একমাত্র ব্যতিক্রম কেবল কবীর খান পরিচালিত ‘টিউবলাইট’। এই ছবিতে নিজের ইমেজ ভেঙেছিলেন বলেই খুব সম্ভবত তা ভক্তদের ভালো লাগেনি।

খবর বলছে, আপাতত সলমন খান হাতে বেশ কয়েকটা ছবি রেখেছেন। তার মধ্যে রেমো ডিসুজার ‘রেস ৩’, আলি আব্বাস জাফরের ‘ভারত’- রয়েছে প্রথম সারিতে। জানা গিয়েছে, ‘রেস’ সিরিজের এই তিন নম্বর ছবির বাজেট না কি ধার্য হয়েছে ১০০ কোটিরও উপরে! এটা ঠিক যে সলমনের হাজতবাস হলে অনেকটাই টাকা লোকসান হবে, তবে তার কিছুটা এসে পড়বে নায়কের খাতেও। কেন না, ‘রেস ৩’ ছবিটা তিনিও যুগ্ম ভাবে প্রযোজনা করছেন নির্মাতাদের সঙ্গে।

salman khan

পাশাপাশি, আলি আব্বাস জাফরের ‘ভারত’ ছবির জন্যও লগ্নি করা হয়েছে কাছাকাছি অঙ্কের টাকা। দেশভাগ থেকে ভারতের বর্তমান সময় পর্যন্ত যে ছবির ঘটনা সাজানো হয়েছে, তার বাজেট তো বেশি হবেই! অতীতকে যুক্তিসঙ্গত ভাবে পর্দায় পেশ করতে হলে জলের মতো টাকা খরচ করতেই হবে! এবং তার কিছুটা ইতিমধ্যে খরচ হয়েছেও! তবে শেষ পর্যন্ত কী হবে, তা নিয়ে একটা ধোঁয়াশা থেকেই যাচ্ছে। ফলে অস্বস্তিও বাড়ছে বলিউডের!

salman khan

এ ছাড়া ছো‌টো পর্দাতেও ‘দশ কা দম’ শোয়ের কাজ শুরু করার কথা ছিল সলমন খানের। সেই অনুষ্ঠানের নির্মাতারাও তাই এখন প্রমাদ গুনছেন! দেখা যাক, শেষ পর্যন্ত কী হয়!

এক ক্লিকে মনের মানুষ,খবর অনলাইন পাত্রপাত্রীর খোঁজ

loading...

মতামত দিন

Please enter your comment!
Please enter your name here