ওয়েবডেস্ক: যা দেখা যাচ্ছে, বক্স অফিসে ব্যবসা তোলার যে রেস নিত্যদিন ব্যস্ত রাখে বলিউডের পরিচালক-প্রযোজকদের, সেখানে এতটুকুও পিছিয়ে থাকতে চাইছেন না সলমন খান। সেই জন্য ‘রেস ৩’ ছবির শুটিংয়ের অনেক মুহূর্তই নিজের টুইটার হ্যান্ডেলে ক্রমাগত পোস্ট করে চলেছেন নায়ক।

salman khan

জানা গিয়েছে, আপাতত থাইল্যান্ডে শুটিং চলছে রেমো ডি’সুজা পরিচালিত ছবিটির। ছবির নায়িকা জ্যাকেলিন ফার্নান্ডেজের সঙ্গে দেশের সমুদ্রসৈকতে যেমন অন্তরঙ্গ দৃশ্য শুট করেছেন সলমন, তেমনই একটানা অনেকক্ষণের একটা গাড়ি নিয়ে পিছু ধাওয়া করার দৃশ্যেরও শুটিং হয়েছে বলে খবর!

আর তারই মাঝে নিজের মতো করে যখনই পারছেন, সময় বের করে নিচ্ছেন খান। টুকটাক শুটিং স্পট থেকে ছবি তুলে, ভিডিও করে তা পোস্ট করে চলেছেন টুইটারে। ঠিক উপরের ভিডিওটাই দেখুন না, সেখানে কেমন বিদেশের মাটিতে দাঁড়িয়ে দেশি ঢঙে ভক্তদের অভিবাদন জানাচ্ছেন নায়ক!

সেই ভিডিও ভাইরাল হতে না হতেই এ বার আরেকটা ভিডিওর পালা! সেখানে সলমনকে দেখা যাচ্ছে একটা খাদের ধারে দাঁড়িয়ে থাকতে। খাদ যেখানে শেষ হয়েছে, সেখানে রয়েছে একটা ছোটো জলাশয়। আর জলাশয়ের পাড়ে অনেকগুলো সাদা দাগ কৌতূহলের কারণ হয়েছে নায়কের। যে কারণে যিনি ভিডিওটি করছেন, তাঁকে ক্রমাগত জুম ইন করে জিনিসটা কী, সেটা ধরতে বলছেন নায়ক।

salman khan

যদি ভাবেন, এই দুটো ভিডিও তো কিছুই নয়, আরও ভালো কিছু ভক্তদের সঙ্গে ভাগ করে নিতে পারতেন সলমন, তা হলে মুষড়ে পড়বেন না, স্রেফ অপেক্ষায় থাকুন! কেন না লক্ষণ বলে দিচ্ছে, আপাতত খানের ‘রেস ৩’-র শুটিং স্পট থেকে ছবি-ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা চলতেই থাকবে!

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here