ওয়েবডেস্ক: ছবি নিয়ে উত্তেজনার পারদ ক্রমশ চড়ছে! কেন না, ট্রেলার এখনও পর্যন্ত রয়েছে মুক্তির অপেক্ষায়! অন্য দিকে, ‘রেস ৩’ ছবি থেকে জ্যাকেলিন ফার্নান্ডেজ আর সলমন খানের নিবিড় ফটোশুট যেমন চমকে দিচ্ছে, তেমনই শিরায় শিরায় রক্ত চলাচল বাড়িয়ে তুলছে ফাঁস হয়ে যাওয়া একটি অ্যাকশন দৃশ্য! যেখানে সলমন খানকে দেখা যাচ্ছে এক অসমসাহসী বাইক নিয়ে স্টান্ট করতে!

race 3

প্রথমে কথা ছিল, চলতি মাসের ৮ বা ৯ তারিখেই ছবির নির্মাতারা সবার চোখের সামনে নিয়ে আসবেন ‘রেস ৩’-এর ট্রেলার। কিন্তু মাঝখানে বাধ সাধল সলমন খানের কর্মফল! বিরল প্রজাতির ক‌ৃষ্ণসার হত্যা মামলার শুনানির জন্য নায়ককে ফের চলে যেতে হল জোধপুরে। এখন নায়কই যদি না থাকেন অনুষ্ঠানে, তবে আর ঘটা করে ট্রেলার মুক্তিতে কী লাভ! তাই পিছিয়ে দেওয়া হল তারিখ। আপাতত খবর বলছে, সামনের সপ্তাহের শুরুর দিকে ট্রেলার মুক্তি পাবে!

jaqueline fernandez and salman khan

কিন্তু ট্রেলার মুক্তি না পেলেও দর্শক এবং সলমন-ভক্তদের প্রত্যাশা বাড়িয়েছে ছবির নায়িকা জ্যাকেলিন ফার্নান্ডেজের সঙ্গে সলমনের একটি নিবিড় ফটোশুট। যার সঙ্গে লেখা রয়েছে- ‘কামিং সুন’! অর্থাৎ ট্রেলার যে মুক্তি পেতে চলেছে এবং সেখানে ধরা দেবে এই রসায়নের কয়েক ঝলক!

এই ঘোষণা ছবি নির্মাতাদের তরফে আনুষ্ঠানিক ভাবে হলেও সলমনের যে বাইক-স্টান্টের ভিডিও ভাইরাল হয়েছে, তা কিন্তু স্রেফ নেটদুনিয়ায় ফাঁস হয়ে যাওয়া! সেই ভিডিওয় দেখা যাচ্ছে ছবির শুটিংয়ের একটুখানি, যেখানে এক জঙ্গলের মাঝে সলমনের কারনামা দেখে চমকে উঠতে হচ্ছে!

race 3

সেই ভিডিও সঙ্গে করেই না হয় ট্রেলার মুক্তির অপেক্ষা চলুক!

উত্তর দিন

আপনার মন্তব্য দিন !
আপনার নাম লিখুন