ওয়েবডেস্ক: বিয়ে নিয়ে নানা জল্পনা এবং কল্পনা জিইয়েই রেখে দেন সলমন খান। নানা সময়ে নানা নায়িকাদের সঙ্গে তাঁর নাম জড়িয়ে খবরও রটে যায় আশু বিয়ের। সময় পেরিয়ে যায়, ও দিকে শেষ পর্যন্ত অবিবাহিতই থেকে যান নায়ক।

অবশ্য কিছু দিন আগেই যখন সলমনের এক পুরনো সাক্ষাৎকারের ভিডিও ভাইরাল হয়েছিল, তাতে বলতে শোনা গিয়েছিল নায়ককে- তিনি কেরিয়ারের শুরুর দিকে বিয়ে করতে চেয়েছিলেন জুহি চাওলাকে। জুহির বাবা সে প্রস্তাব ফিরিয়ে দেওয়ায় বিয়েটা আর হয়নি!

আরও পড়ুন: বিয়ের ঘোষণা থেকে ক্যাটরিনার সঙ্গে একান্তে আলাপ, সলমনের জোড়া ভিডিও না দেখলেই নয়!

কিন্তু ক্যাটরিনা কাইফের সঙ্গে প্রেম, সম্পর্কের ভাঙন, ফের মধুর সম্পর্কে ফিরে আসা- এ সব কিছুই তো হয়েছে এবং হয়েই চলেছে। হামেশাই এক কাপ থেকে তাঁদের কফি খেতে দেখা যায়, সবার সামনেই কানে কানে কথাও বলেন তাঁরা। সম্পর্ক যখন এতটাই সুন্দর, তখন বিয়ে করে নিতে বাধা কোথায়?

তা, শেষ পর্যন্ত কি ক্যাটরিনাকে কবুল করছেন সলমন? এই যে খবর মিলছে, ইন্দো-পার্সি নকশায় তাঁদের জন্য বিয়ের পোশাক বানাচ্ছেন ডিজাইনার মণীশ মালহোত্রা?

মণীশ তা করছেন একশো বার, এবং সেই পোশাক নায়ক-নায়িকার গায়েও উঠবে হক কথা! শুধু সেটা পরে তাঁরা মণীশের আগামী ফ্যাশন শোতে হাঁটবেন- এই যা! কী আর করা, তার ছবি দেখার জন্যই না হয় অপেক্ষায় থাকা যাক!

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here