ওয়েবডেস্ক: হিন্দিতে একটা কথা আছে না- ‘শালি আধি ঘরওয়ালি’ বলে?

katrina kaif and isabelle kaif

আছে তো বটেই! কিন্তু প্রাক্তন প্রেমিকার বোনকে তো আর শ্যালিকা বলা যায় না! তা হলে বলিউডে পরস্পরকে দু’ চক্ষে দেখতে পারেন না যে সলমন খান আর রণবীর কাপুর, তাঁরা যথাক্রমে প্রাক্তন প্রেমিকা ক্যাটরিনা কাইফ আর দীপিকা পাড়ুকোনের বোনকে নিয়ে কী ছক কষছেন?

isabelle kaif and salman khan

জানা গিয়েছে, ক্যাটরিনা কাইফের বোন ইসাবেলা কাইফকে এ বার বলিউডের ছবির নায়িকা হিসাবে কাজ দিতে চলেছেন সলমন খান। ঠিক যেমন করে ক্যাটরিনার কেরিয়ার তৈরি করে দিয়েছিলেন তিনি, তেমন ভাবেই বলিউডে ইসাবেলারও মেন্টর আপাতত তিনি-ই! কথা আছে, সুরজ পাঞ্চোলির বিপরীতে একটি ছবিতে নায়িকা হিসাবে দেখা দিতে চলেছেন ইসাবেলা।

isabelle kaif and salman khan

তার আগে ইসাবেলাকে পরিচিতি দিতে ‘বিইং হিউম্যান’ সংস্থার অনুষ্ঠানেও তাঁকে নিয়ে গিয়েছিলেন সলমন। শুধু নিয়েই যাননি, সঙ্গে খানিকটা নেচেছেনও মঞ্চে তাঁর সঙ্গে। বলিউডের নিন্দুকরা বলছে, দিদির ক্ষেত্রে এ সব করতে গিয়েই তাঁর সঙ্গে প্রেম হয়েছিল সলমনের। এ বার কি সেই তালিকায় ইসাবেলার নাম জুড়তে চলল?

deepika padukone and anisha padukone

অন্য দিকে, নেহা ধুপিয়াকে এক সাক্ষাৎকার দেওয়ার সময় দীপিকা সঙ্গে করে নিয়ে গিয়েছিলেন বোন অনিশা পাড়ুকোনকে। সেখানে যখন নেহা জানতে চান যে দীপিকার সঙ্গে জড়িত কোন নায়কের সঙ্গে প্রেম করতে চান, উত্তরে অনিশা বোমা ফাটিয়েছেন। একটু ভেবে-চিন্তে বলেছেন দিদির প্রাক্তন রণবীর কাপুরের নাম!

তা হলে দীপিকার বোনের সঙ্গে এ বার রণবীরের সেকেন্ড ইনিংস শুরু হল বলে?

ranbir kapoor

দেখা যাক! যত দূর জানা যাচ্ছে, রণবীর এখন ফাঁকাই আছেন!

উত্তর দিন

আপনার মন্তব্য দিন !
আপনার নাম লিখুন