ওয়েবডেস্ক: ওগো বিদেশিনি!

aishwarya rai bachchan

ঠিক এই দুই শব্দ ছাড়া আর কী বলা যেতে পারে সম্পর্কটার ক্ষেত্রে! আর সত্যি বলতে কী, ঐশ্বর্য রাই বচ্চনের সঙ্গে সম্পর্কটা ভেঙে যাওয়ার পর থেকে তো আর কোনো দেশি গার্ল-কে হৃদয় দেননিও সলমন খান! ক্যাটরিনা কাইফ, লুলিয়া ভান্টুর, জ্যাকেলিন ফার্নান্ডেজ- সবাই বহিরাগত বিদেশিনি।

এঁদের মধ্যে ক্যাটরিনা কাইফের সঙ্গে সম্পর্কটাই একমাত্র এসেছিল স্বীকৃতির আলোয়; লুলিয়া বা জ্যাকেলিন কেউই সেই জায়গাটায় পৌঁছতে পারেননি। যদিও জ্যাকেলিন তাঁর সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে তাঁর আর সলমনের সম্পর্কটা নিয়ে নানা ইঙ্গিত দিয়েছেন, মাঝে মধ্যে সংবাদমাধ্যমের সামনেও মুখ খুলতে ছাড়েননি প্রকারান্তরে!

lulia vantur and salman khan

আর লুলিয়া তো এখনও ভবিষ্যতের দিকে তাকিয়ে দিন গুনছেন- অন্তত সে রকমই মানে হয় তাঁর বক্তব্যের। সলমন আর তাঁর সম্পর্কটাকে নিয়ে কিছু জানতে চাইলেন বলে থাকেন লুলিয়া- “এখন কিছু নেই, কিন্তু ভবিষ্যতে কী হয়- কেউ কী জোর দিয়ে বলতে পারে”!

jacqueline fernandez and salman khan

তা, জ্যাকেলিন আর সলমনের সম্পর্কটার দিকে যদি তাকানো যায়, তা হলে অবশ্য লুলিয়ার কথা মেনে নেওয়া যেতেই পারে। সাম্প্রতিক অতীতেও তো কেউ আঁচ করতে পারেনি ঘুণাক্ষরে- সরাসরি সোশ্যাল মিডিয়ায় সম্পর্কটাকে স্বীকৃতি দেবেন সলমন! কিন্তু এখন তো দিলেন!

অবশ্য সত্যের খাতিরে এটাও স্বীকার করে রাখতে হয়- এই কবুলনামা নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল মারফত পেশ করেননি নায়ক। তা করেছে ‘হ্যালো’ পত্রিকা নিজেদের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে। তাদের চলতি মাসের সংখ্যার বিষয় বন্ধুত্ব। সেখানেই উঠে এসেছে ‘রেস ৩’ তারকা জ্যাকেলিন আর সলমনের কথাও। একই রঙের পোশাকে তাঁদের দেখা যাচ্ছে পত্রিকার প্রচ্ছদে। যার নীচে লেখা- ‘দ্য সুলতান অব সোয়্যাগ অ্যান্ড হিজ এক্সোটিক বিএফএফ- সলমন খান অ্যান্ড জ্যাকেলিন ফার্নান্ডেজ’!

jacqueline fernandez and salman khan

পত্রিকা বলছে- “অনেকটা সময় পেরিয়ে আসা এই নায়ক মুখ খুলছেন তাঁর এমন বেস্ট ফ্রেন্ড ফরএভারকে নিয়ে, যিনি নায়কের প্রথম ছবি মুক্তির সময়ে হামাগুড়ি দিতেন! কী ভাবে তাঁদের বন্ধুত্ব পরিণতি পেল, তা এই প্রথম বিশদে জানাচ্ছেন নায়ক”!

jacqueline fernandez and salman khan

বলিউড দাবি করছে- এই বিএফএফ-টা বিলাভেড ফিমেল ফরএভার-ও হতে পারে! কিছু দিন পরেই ব্যাপারটা আরও সরাসরি জানাবেন সলমন, এখন শুধু প্রোমোটা ছেড়ে রাখলেন বাজারে!

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here