ওয়েবডেস্ক: এ বছরের ইদে আর সলমন খানের (Salman Khan) ভক্তরা প্রিয় অভিনেতার হাতে দুষ্টুলোকেদের বেধড়ক মার খাওয়ার নতুন দৃশ্য দেখতে পেলেন না। তবে দুধের স্বাদ ঘোলে মেটানোর চেষ্টায় খামতি রাখেননি সল্লু মিয়াঁ।

করোনাভাইরাস সংক্রমণের জেরে এ বারের ইদ (Eid) যেন অনেকটাই অচেনা। শারীরিক দূরত্ব মেনে ঘরে বসেই ইদ উদ্‌যাপন করতে হয়েছে। শেষ কয়েক বছর ইদের সময় সলমনের নতুন কোনো ছবি প্রেক্ষাগৃহে আসাটা অলিখিত নিয়ম হয়ে দাঁড়িয়েছিল। তবে এ বার কোথায় খোলা সিনেমা হল, আর কোথায়-ইবা দর্শক!

এ বছরের ইদে নতুন ছবি রিলিজ না হলেও নতুন একটি গান প্রকাশ করেছেন সলমন। নাম ‘ভাই ভাই’ (Bhai Bhai)। প্রকাশের পরই ব্যাপক জনপ্রিয়তা আদায় করে নিয়েছে এই গানটি। সর্বশেষ টুইটে তাঁর গানটি শ্রোতার মনে ধরায়, ধন্যবাদও জানিয়েছেন বলিউডের ভাইজান।

সোশ্যাল মিডিয়ায় সলমন লিখেছেন, “ভাই ভাইকে ভালোবাসার জন্য ধন্যবাদ। দয়া করে ছোটো ভাইবোন, আপনার শিশু-সহ তরুণ প্রজন্মকে বারবার গানটি শুনতে দিন”। ফের এক বার ধন্যবাদ জানিয়ে লিখেছেন, “ঈশ্বর আপনাকে সুরক্ষা দেবেন”।

ভাই ভাই গানটিতে রয়েছে সৌভ্রাতৃত্বের বার্তা। যেমন গানের কলিতে রয়েছে- “রমজান মে হ্যায় রাম, দিওয়ালি মে হ্যায় আলি, মেসেজ ইয়ে পোহোচনা হ্যায় হমকো গলি দলি, হিন্দু-মুসলিম ভাই ভাই, কেয়া বোলতে মিয়াঁ ভাই…”।

গানটি রচনা করেছেন দানিশ সবরি, সুর দিয়েছেন সাজিদ-ওয়াজিদ। রুহান আর্শাদের সঙ্গে গলা মিলিয়েছেন খোদ ‘ভাইজান’ সলমন।

dailyhunt

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন