ওয়েবডেস্ক: সত্যি বলতে কী, কেউ-ই আর হালফিলে আশা করেন না যে সলমন খানের বিয়ের খবর পাবেন! অন্তত খুব তাড়াতাড়ি যে খানের একা থেকে দোকা হওয়ার আশা নেই- সেটা ভালোমতোই বুঝে গিয়েছেন লোকজন!

salman khan

তা বলে বিয়ে নিয়ে নায়ক যদি নিজে কিছু বলেন, সেটা জানার লোভ কি সামলানো যায়?

salman khan

এই জায়গায় এসে সম্প্রতি বিয়ে নিয়ে কী বললেন সলমন, তা জানার আগে একটা পুরনো কথা মনে না করিয়ে দিলেই নয়! সেই বিবৃতি দিয়েছিলেন সলমন ২০১৬ সালে। জানিয়েছিলেন- মাথার উপর অনেকগুলো মামলা ঝুলছে বলে তিনি বিয়েতে আগ্রহী নন! তিনি চান না, এক দিন আচমকা তাঁর সন্তান দেখুক যে বাবাকে পুলিশ থানায় নিয়ে যাচ্ছে! সেই জন্য দাবি করেছিলেন সলমন, মামলাগুলোয় বেকসুর খালাস পাওয়ার পরেই তিনি বিয়ে করবেন!

salman khan

আরও পড়ুন: মুম্বই পুলিশকে হাতে রাখতে সলমনের বিশেষ উদ্যোগ, কী করতে চলেছেন নায়ক?

এ বার যদিও পুরো একশো আশি ডিগ্রি ঘুরে গিয়ে বিবৃতি দিলেন নায়ক! জানালেন- স্রেফ খরচের ভয়েই না কি তাঁর বিয়ে করা হয়ে উঠছে না!

salman khan

“বিয়েটা আজকাল একটা ব্যয়বহুল অনুষ্ঠানে পরিণত হয়েছে। লোকজন বিয়ে করতে গেলে লক্ষ লক্ষ, কোটি কোটি খরচ করে থাকে। কিন্তু আমার সেই সাধ্য নেই! তাই বিয়ে করা হয়ে উঠছে না”, সাম্প্রতিক এক সাক্ষাৎকারে জানিয়েছেন সলমন।

salman khan

এবং যা হয়, রসিকতা করে বলা হলেও সলমনের এই উক্তি নিয়ে শুরু হয়ে গিয়েছে কানাকানি। গত বছরে ‘ফোর্বস’ পত্রিকার প্রকাশিত বিশ্বের প্রথম ১০ জন ধনী ব্যক্তির মধ্যে যাঁর নাম ছিল, সে-ই সলমন খান খরচের ভয়ে বিয়ে করতে চাইছেন না- এটা বিশ্বাস করছেন না কেউই! পাশাপাশি উঠছে আরও একটা প্রশ্ন!

katrina kaif

বি্য়ে না হয় খান খরচের ভয়ে করছেন না! কিন্তু পাত্রী? সে কি ঠিক হয়ে আছে? যদি ঠিক হয়ে থাকে, তবে তিনি কে? ক্যাটরিনা কাইফ না লুলিয়া ভান্টুর?

lulia bhantur

সে নিয়ে জল্পনা আরও বাড়ুক!

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here