ওয়েবডেস্ক: “প্রিয়াঙ্কা যখন ওর সিদ্ধান্তের কথা আমাদের জানাল, তত দিনে আমি শুটিং শুরু করে দিয়েছি। ওর নিজের শুটিংও ১০ দিনের মাথায় শুরু হওয়ার কথা। কিন্তু আমরা ওকে আটকাইনি। এটা ওর সিদ্ধান্ত- ছবিটা করবে কী করবে না”, প্রাথমিক ভাবে প্রিয়াঙ্কা চোপড়ার ভারত ছবি থেকে বেরিয়ে আসার প্রসঙ্গে এটুকুই এর আগে জানিয়েছিলেন সলমন খান! পাশাপাশি এ দাবি তুলতেও ভোলেননি- “প্রিয়াঙ্কা কেন ছবিটা করতে পারবে না, তা নিয়ে নানা যুক্তি দেখাচ্ছিল, নির্দিষ্ট একটা নয়। সে যুক্তি বিয়ে হোক বা হলিউডে ছবির কাজ- আমি কিন্তু ওর জন্য আনন্দিত”!

 

View this post on Instagram

 

‪Starting the shooting schedule of #Bharat in Malta, lovely country .‬

A post shared by Salman Khan (@beingsalmankhan) on

কার্যত কিন্তু দেখা যাচ্ছে, নায়ক মোটেও আনন্দিত নন! বরং যথেষ্ট বিরক্তই হয়ে রয়েছেন ব্যাপারটা নিয়ে। ফলে মণীশ মালহোত্রার সাম্প্রতিক যে ফ্যাশন শো-তে তিনি ক্যাটরিনা কাইফের সঙ্গে ফ্যাশন সরণিতে পায়চারি করলেন, সেখানে নায়িকার মা মধু চোপড়া এলে তাঁর সঙ্গে স্পষ্টতই দুর্ব্যবহার করেন তিনি। এর উত্তরে মধু কী জানান, সরাসরি দেখে নিতে পারেন নীচের লিঙ্কে ক্লিক করে।

আরও পড়ুন: প্রিয়াঙ্কা ‘ভারত’ ছাড়ায় নায়িকার মায়ের সঙ্গে দুর্ব্যবহার ক্যাটরিনা-সলমনের? দেখুন ভিডিও!

কিন্তু এত কিছুর পরেও সলমনের বিরক্তি যায়নি। সাম্প্রতি এক সাংবাদিক বৈঠকে তাঁর বক্তব্য সেটাই বুঝিয়ে দিল। “আরে, ছবির প্রযোজক বরাবর ক্যাটরিনাকেই নায়িকা করতে চেয়েছিল। কিন্তু ফোন করে প্রিয়াঙ্কা পরিচালককে বলল ভারত-এ কাজ করতে চাই। এটা পরিচালক আমাদের জানালে আমরা ব্যাপারটা অনুমোদন করেছি। যাই হোক, শেষ পর্যন্ত যে কাজটা ক্যাটরিনার কাছে গিয়েছে, এর চেয়ে আনন্দের আমার কাছে আর কিছু হতে পারে না”, বলছেন সলমন!

উত্তর দিন

আপনার মন্তব্য দিন !
আপনার নাম লিখুন