salman khan

ওয়েবডেস্ক: নতুন এক বিতর্কে জড়িয়ে পড়লেন অভিনেতা সলমন খান। এ বার চড় মারলেন তাঁর নিজের নিরাপত্তারক্ষীকে। এই ঘটনার ভিডিও প্রকাশ্যে আসতেই তা সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে।

ভিডিওটিতে দেখা যাচ্ছে, ৫৩ বছরের এই অভিনেতা কোনো জায়গা থেকে বেরিয়ে গাড়ির দিকে যাচ্ছেন। অভিনেতার হেঁটে যাওয়ার পথে তাঁকে নিরাপত্তা দিয়ে নিয়ে যাচ্ছেন তাঁর নিরাপত্তারক্ষীরা। চারিদিকে অসংখ্য ভক্ত ঘিরে রেখেছে। কোনো ভক্ত সলমনের সামনে এসে তাঁকে অসুবিধায় যাতে না ফেলেন, সেটাই দেখছিলেন রক্ষীরা।

এরই মধ্যে দেখা যায়, হঠাৎ করে নিজের এক নিরাপত্তারক্ষীর গালে কষিয়ে চড় মারলেন সলমন। ঠিক কী কারণে এই চড় তিনি মেরেছেন, সেটা জানা না গেলেও মনে করা হচ্ছে কমবয়সি কোনো ভক্তকে সলমনের কাছে ঘেঁষা আটকাতে তার সঙ্গে দুর্ব্যবহার করেছিলেন ওই নিরাপত্তারক্ষী।

এখন প্রশ্ন উঠছে, নিরাপত্তারক্ষীদের রাখা হয়েছে ভক্তদের হাত থেকে অভিনেতাকে ‘বাঁচানোর’ জন্যই। সুতরাং সেই নিরাপত্তারক্ষী নিজের ডিউটিই করছিলেন বলে ধরে নেওয়া যায়। এ ক্ষেত্রে সলমনের চড় মারা আদৌ কি যুক্তিযুক্ত ছিল?

আরও পড়ুন ‘গহলৌত হঠাও,’ রাজস্থান কংগ্রেসে দ্বন্দ্ব এ বার প্রকাশ্যে

যদিও এর আগে একাধিক বার বিতর্কে জড়িয়েছেন বলিউডের এই স্বনামধন্য অভিনেতা। কখনও মদ্যপ অবস্থায় গাড়ি চালিয়ে ফুটপাথবাসীকে মেরে ফেলা, তো কখনও কৃষ্ণসার হরিণ হত্যা মামলা। একাধিক মামলার অভিযুক্ত তিনি। সেই দিক থেকে দেখতে গেলে, এ হেন সলমনের এ দিনের আচরণ কি খুব অবাক করা ব্যাপার?

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here