মুম্বই পুলিশকে হাতে রাখতে সলমনের বিশেষ উদ্যোগ, কী করতে চলেছেন নায়ক?

ওয়েবডেস্ক: মামলা তো আর কম মাথার উপর ঝুলছে না! তার উপরে আবার দেশের নানা প্রান্ত থেকে আসছে হত্যার হুমকি! ও দিকে বৃহণ্মুম্বই পুরসভাও রাঙা চোখ দেখিয়েছে ‘বিইং হিউম্যান’ স্বেচ্ছাসেবী সংস্থাকে। ফলে মুম্বই পুলিশকে হাতে রাখতে ছোটো পর্দায় বিশেষ এক ধারাবাহিক এ বার প্রযোজনা করছেন সলমন খান বলে কানাকানি করছে বলিউড।

salman khan

জানা গিয়েছে, সলমন এ বার জনপ্রিয় এক হিন্দি টেলিভিশন চ্যানেলের সঙ্গে চুক্তি করে মুম্বই পুলিশকে নিয়ে বিশেষ এক অ্যাকশনে ভরা ধারাবাহিক তৈরি করতে চলেছেন। ধারাবাহিকটির নাম কী হবে, কারা অভিনয় করবেন ধারাবাহিকে- কিছুই এখনও পর্যন্ত জানাতে চায়নি সলমন খানের প্রযোজনা সংস্থা।

salman khan

বলিউড তাই এই আপাতত সলমনের এই উদ্যোগ নিয়ে হাসাহাসি শুরু করেছে। বলছে, নিরাপদে থাকার জন্য মুম্বই পুলিশের মহিমাকীর্তন করতে চলেছেন খান। এ ছাড়া আরও দুটো ব্যাপার আছে। যার প্রথমটার ক্ষেত্রে সলমনের বাণিজ্যিক সত্তাটির দিকে আঙুল তুলছে বলিউড।

salman khan

আর বলছে, হালফিলে না কি সলমনের প্রযোজিত টিভি-শোগুলো খুব একটা ভালো ব্যবসা টানতে পারছে না। ‘দশ কা দম’ খুব একটা জনপ্রিয় হয়নি, ও দিকে আবার জনপ্রিয় হলেও একঘেয়ে হয়ে উঠেছে ‘বিগ বস’। ফলে, এ বার রিয়েলিটি শো ছেড়ে চিত্রনাট্যের আকর্ষণে আর দেশপ্রেমের উসকানি দিয়ে দর্শক টানতে চাইছেন নায়ক।

dabangg

পাশাপাশি রয়েছে দাবাং সিরিজের ছবির কথাও! ‘দাবাং’ খুব ভালো ব্যবসা করলেও ছবিতে সলমন-অভিনীত চুলবুল পাণ্ডে চরিত্রটা নিয়ে অভিযোগও কম ওঠেনি। পুলিশ কেন থানায় উর্দি পরে নাচবে-গাইবে, তা নিয়ে সমালোচনার ঝড়ও বয়ে গিয়েছিল। তাই না কি এ বার পুলিশের ভাবমূর্তি উজ্জ্বল করতে তাদের নিয়ে ধারাবাহিক প্রযোজনায় নামলেন সলমন!

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*


This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.