Connect with us

বিনোদন

জনপ্রিয়তায় ভাটা? শপিং মলে হাঁটলেন, বসলেন সলমন, কেউ গ্রাহ্যই করল না? দেখুন ভিডিও!

ওয়েবডেস্ক: তা হলে কি…

শুধু এটুকু বলেই চুপ করে যাচ্ছে বলিউডের অন্দরমহল! কেন না, সলমন খানের জনপ্রিয়তায় ভাটা পড়েছে, এ কথা তো বলা যাবে না! তা হলে ব্যাপারটা ঠিক কী?

salman khan

আশ্চর্যের ব্যাপার, সম্প্রতি দুবাইয়ের এক শপিং মলে পায়চারি করতে দেখা গিয়েছে সলমন খানকে। নায়কের সঙ্গে ছিলেন তাঁর দেহরক্ষীরা। হাঁটতে হাঁটতে এক সময়ে এক বসার জায়গায় গেলেন সলমন। বসে খুটখাট করতে থাকলেন মোবাইল নিয়ে। সে সময়ে দেহরক্ষীরাও ছিল না কাছে। অথচ, এক বারের জন্যও কেউ এগিয়ে এসে সই চাইল না, সেলফি তোলার আবদার করল না! পুরো ঘটনাটা ভিডিও করেছেন ওই শপিং মলে উপস্থিত এক ব্যক্তি। তার পর সেটা ইন্টারনেটে আপলোড করার পর ভাইরাল হতে আর কত সময় লাগে!

আরও পড়ুন:ইনশাল্লাহ! সলমন খানের সঙ্গে পরের ছবির নাম ঠিক করে ফেললেন বনশালি!

বলিউড বলছে, এর দিন কয়েক আগেই বিদেশে সলমন-ভক্তদের হাতে নাকাল হয়েছিলেন ক্যাটরিনা কাইফ। তাঁরা নায়কের সঙ্গে সেলফি তোলার জন্য অপেক্ষা করছিলেন, ক্যাটরিনাকে হাতের কাছে পেয়ে গালাগালি দেন! কিন্তু সলমন তাঁদের প্রত্যাশা পূরণ করেননি এর পরে স্বাভাবিক ভাবেই!

সে ঘটনার পরেই কি আন্তর্জাতিক ভক্ত-মহল বয়কট করছে নায়ককে?

https://youtu.be/aDX1Etf9hnM

Advertisement
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

বিনোদন

বিএমসিতে টেস্ট করাতে গেলেন না রেখা, জানিয়ে দিলেন তিনি নিজে টেস্ট করাবেন

খবর অনলাইন : অমিতাভ বচ্চনের করোনা ধরা পরার পর ভক্তমহলে জল্পনা ছিল কেমন আছেন রেখা (Rekha)? কারণ, মঙ্গলবার তাঁর বাড়ির এক নিরাপত্তারক্ষীর কোভিড ১৯ ধরা পড়েছে। তাই প্রবীণ অভিনেত্রীর শারীরিক অবস্থা নিয়ে যথেষ্ট উদ্বিগ্ন তাঁর ভক্তকূল।

জানা গিয়েছে, তাঁর বাড়ির সমস্ত কর্মীদের টেস্ট করেছে বিরহানমুম্বই মিউনিসিপ্যাল কপোর্রেশন (BMC)। তাঁর আশেপাশের বাড়ি এবং গীতিকার জাভেদ আখতারের বাংলোর সমস্ত কর্মীদের কোভিড টেস্ট হয়েছে।

বান্দ্রার ব্যান্ডস্ট্যান্ড এলাকায় রেখার বাংলো পুরোপুরি সিল করে দেওয়া হয়নি। যে অংশে ওই আক্রান্ত কর্মী থাকতেন সেই অংশটি বন্ধ করে দেওয়া হয়েছে।

রেখার বাড়ির একাংশে বিএমসির নোটিশ

হিন্দুস্তান টাইমস জানিয়েছে, নাম প্রকাশে অনিচ্ছুক বিএমসি-র এক কর্মী জানিয়েছেন, রেখাকে বিএমসিতে এসে টেস্ট করতে বলা হয়েছিল। কিন্তু তিনি অনিচ্ছা প্রকাশ করে জানিয়েছেন, তিনি নিজে টেস্ট করাবেন এবং যথাসময়ে তাঁর রিপোর্ট বিএমসিকে দেবেন।

এর আগে লকডাউনের সময় করণ জোহর এবং জাহ্নবি কাপুরের বাড়িরে কর্মীদের করোনা পজিটিভ ধরা পড়ে। তখন দুই পরিবারের সদস্যেদর করোনা টেস্ট করা হয় এবং নেগেটিভি রিপোর্ট আসে।

অন্যদিকে রবিবার সকালে অনুপম খের টইট করে জানান তাঁর মা করোনা পজিটিভ। তাঁকে মুম্বইয়ের ককিলাবেন হাসপাতালে ভর্তি করা হয়। খেরের ভাই, শালী এবং ভাইঝিও কোভিড পজিটিভ।

এদিকে আরটিপিসিআর টেস্টে করোনা পজিটিভ ধরা পড়েছে ঐশ্বর্য রাই বচ্চন এবং তাঁর মেয়ে আরাধ্যার।

Continue Reading

দেশ

জয়া বচ্চন, ঐশ্বর্য রাই বচ্চন করোনা নেগেটিভ

দু’ জনকেই ১৪ দিনের জন্য কোয়ারান্টাইনে রাখা হয়েছে।

খবরঅনলাইন ডেস্ক: জয়া বচ্চন (Jaya Bachchan) ও তাঁর পুত্রবধূ ঐশ্বর্য রাই বচ্চনের (Aishwarya Rai Bachchan) করোনা (coronavirus) পরীক্ষার ফল নেগেটিভ এসেছে। রবিবার এই খবর দিয়েছেন মুম্বইয়ের মেয়র কিশোরী পেড়নেকর।  

আপডেট পড়ুন: আরটিপিসিআর টেস্টে করোনা পজিটিভ ঐশ্বর্য রাই বচ্চন এবং আরাধ্যা

এর আগে অমিতাভ বচ্চন ও পুত্র অভিষেক টুইট করে জানান, তাঁরা করোনা পজিটিভ হয়েছেন এবং নানাবতী হাসপাতালে ভরতি আছেন। এর পর পরিবারের অন্যদের ও কর্মীদের করোনা পরীক্ষা হয়। সেই করোনা পরীক্ষার ফল নেগেটিভ এল জয়া আর ঐশ্বর্যের ক্ষেত্রে।

মুম্বইয়ের মেয়র কিশোরী পেড়নেকর বলেন, “র‍্যাপিড আন্টিজেন কিট ব্যবহার করে গত রাতেই জয়া বচ্চন ও ঐশ্বর্য রাই বচ্চনের করোনা পরীক্ষা হয়। দু’ জনেরই ফল নেগেটিভ আসে। তবে দু’ জনকেই ১৪ দিনের জন্য কোয়ারান্টাইনে রাখা হয়েছে। কোয়ারান্টাইনের সময়সীমা পেরিয়ে গেলেই আবার তাঁদের করোনা পরীক্ষা করা হবে।”

পেড়নেকর জানান, “আজ সকালে অমিতাভ বচ্চনের বাড়ি ‘জলসা’ স্যানিটাইজ করেছে বৃহন্মুম্বই মিউনিসিপ্যাল কর্পোরেশন (বিএমসি BMC)। আজ থেকেই এই বাড়ি কনটেনমেন্ট জোন করা হয়েছে। কাউকেই ওই বাড়িতে ঢুকতে দেওয়া হবে না বা কাউকেই ওই বাড়ি থেকে বেরোতে দেওয়া হবে না। বাড়িকে ঘিরে ব্যারিকেড করে দিয়েছে মুম্বই পুলিশ। শুধু নিত্যপ্রয়োজনীয় সামগ্রী ঢুকতে দেওয়া হবে।”

আরও পড়ুন: অমিতাভ বচ্চনের ‘জলসা’কে কনটেনমেন্ট জোন ঘোষণা করল স্থানীয় পুরপ্রশাসন

নানাবতী সুপার স্পেশ্যালিটি হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, অমিতাভের হালকা উপসর্গ আছে। তাঁকে আইসোলেশন ইউনিটে রাখা হয়েছে।

Continue Reading

দেশ

অমিতাভ বচ্চন, ছেলে অভিষেক করোনা পজিটিভ

নিজেরাই টুইট করে জানিয়েছেন।

খবরঅনলাইন ডেস্ক: করোনাভাইরাস (coronavirus) পজিটিভ হলেন অমিতাভ বচ্চন (Amitabh Bacchan)। তাঁকে হাসপাতালে ভরতি করা হয়েছে। ৭৭ বছরের অভিনেতা শনিবার নিজেই এই খবর দিয়েছেন। তাঁর পরিবারের অন্যান্য সদস্য ও কর্মীদের করোনা পরীক্ষার ফল এখন আসেনি বলে তিনি জানিয়েছেন।

অমিতাভের ছেলে অভিষেকও করোনা পজিটিভ হয়েছেন। দু’ জনেই নানাবতী হাসপাতালে ভরতি হয়েছেন।

তাঁর টুইট-বার্তায় অমিতাভ লিখেছেন, “আমার পরীক্ষায় কোভিড পজিটিভ ধরা পড়েছে…হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে…হাসপাতাল কর্তৃপক্ষকে জানাচ্ছে…পরিবার ও কর্মীদের পরীক্ষা হয়েছে…ফলের অপেক্ষা করছি…গত ১০ দিনে যাঁরা আমার ঘনিষ্ঠ সংস্পর্শে এসেছেন তাঁদের অনুগ্রহ করে পরীক্ষা করিয়ে নিতে বলছি।”

অভিষেকও করোনা পজিটিভ

অমিতাভের পরে ছেলে অভিষেক বচ্চনও টুইট করে জানিয়েছেন, তিনিও করোনা পজিটিভ হয়েছেন। তিনি জানিয়েছেন, দু’ জনেরই হালকা উপসর্গ রয়েছে। বাবার সঙ্গে তিনিও নানাবতী হাসপাতালে রয়েছেন। বিএমসির (বৃহন্মুম্বই মিউনিসিপ্যাল কর্পোরেশন) নিয়মিত যোগাযোগ রাখছেন তাঁরা এবং তাঁদের সব নির্দেশ মেনে চলছেন।

অমিতাভ বচ্চন মুম্বইয়ের বাসিন্দা, যে মুম্বই ভারতে সাংঘাতিক ভাবে করোনা-আক্রান্ত জায়গাগুলির মধ্যে অন্যতম। এই শহরে আজ পর্যন্ত ৯১,৭৪৫ জন করোনা-আক্রান্ত হয়েছেন এবং মারা গিয়েছেন ৫২৪৪ জন। দেশে করোনা-আক্রান্ত জায়গাগুলির মধ্যে দিল্লির পরেই স্থান মুম্বইয়ের।   

Continue Reading
Advertisement
দেশ14 mins ago

৩২ হাজারেরও বেশি আক্রান্তের দিন ভারতে আরও এক নজির, সুস্থতা ছাড়াল ছ’লক্ষের গণ্ডি

দেশ18 mins ago

কোভিড আপডেট: নতুন করে আক্রান্ত ৩২৬৯৫, সুস্থ ২০৭৮৩

দেশ51 mins ago

বুলডোজারে নষ্ট করা হচ্ছে ফসল, এই আঘাতে বিষ খেলেন দলিত দম্পতি

বিজ্ঞান8 hours ago

সূর্যাস্তের পর অন্তত ২০ মিনিট দেখুন উত্তর-পশ্চিম আকাশে ধূমকেতু ‘নিওওয়াইজ’, চলবে মাসভর

বাংলাদেশ10 hours ago

বাবা-মায়ের পাশে চিরনিদ্রায় প্লে-ব্যাক সম্রাট এন্ড্রু কিশোর

রাজ্য12 hours ago

প্রকাশিত হয়েছে মাধ্যমিকের ফলাফল, ভরতি কবে এবং কী ভাবে?

প্রযুক্তি13 hours ago

রিলায়েন্সের নতুন ‘জিও গ্লাস’, চশমাটি কী কাজে লাগবে?

রাজ্য14 hours ago

কলকাতার পাশাপাশি চিন্তা বাড়াচ্ছে উত্তরবঙ্গের দুই জেলার করোনা-পরিস্থিতি

কেনাকাটা

laptop laptop
কেনাকাটা15 hours ago

ল্যাপটপ কিনবেন? দেখে নিন ২৫ হাজার টাকার মধ্যে এই ৫টি ল্যাপটপ

খবরঅনলাইন ডেস্ক : কোভিভ ১৯ অতিমারির প্রকোপে বিশ্ব জুড়ে চলছে লকডাউন ও ওয়ার্ক ফ্রম হোম। অনেকেই অফিস থেকে ল্যাপটপ পেয়েছেন।...

কেনাকাটা4 days ago

হ্যান্ডওয়াশ কিনবেন? নামী ব্র্যান্ডগুলিতে ৩৮% ছাড় দিচ্ছে অ্যামাজন

খবরঅনলাইন ডেস্ক : করোনাভাইরাস বা কোভিড ১৯ এর সঙ্গে লড়াই এখনও জারি আছে। তাই অবশ্যই চাই মাস্ক, স্যানিটাইজার ও হ্যান্ডওয়াশ।...

কেনাকাটা6 days ago

ঘরের একঘেয়েমি আর ভালো লাগছে না? ঘরে বসেই ঘরের দেওয়ালকে বানান অন্য রকম

খবরঅনলাইন ডেস্ক : একে লকডাউন তার ওপর ঘরে থাকার একঘেয়েমি। মনটাকে বিষাদে ভরিয়ে দিচ্ছে। ঘরের রদবদল করুন। জিনিসপত্র এ-দিক থেকে...

কেনাকাটা1 week ago

বাচ্চার জন্য মাস্ক খুঁজছেন? এগুলোর মধ্যে একটা আপনার পছন্দ হবেই

খবরঅনলাইন ডেস্ক : নিউ নর্মালে মাস্ক পরাটাই দস্তুর। তা সে ছোটো হোক বা বড়ো। বিরক্ত লাগলেও বড়োরা নিজেরাই নিজেদেরকে বোঝায়।...

নজরে