ওয়েবডেস্ক: প্রিয়াঙ্কা চোপড়া প্রথমে ছেড়ে দিলেন ছবির কাজ, হুট করেই প্রায়! ‘ভারত’ ছবিকে জড়িয়ে সে খবরে মাঝে উত্তাল হল বলিউড! তার পর দেখতে দেখতে রটে গেল খবর- মাল্টায় ওই ছবির শুটিং চলাকালীনই না কি বাগদান সেরে ফেলেছেন ক্যাটরিনা কাইফ আর সলমন খান!

আরও পড়ুন: ইনশাল্লাহ! বনশালির পরের ছবিতে একসঙ্গে কাজ করছেন শাহরুখ-সলমন!

সে খবর সত্যি কী মিথ্যে, তার বিচার হবে যথা সময়েই! কিন্তু ছবির পরিচালক আলি আব্বাস জাফর আপাতত যা নিয়ে এলেন আমাদের চোখের সামনে সোশ্যাল মিডিয়া মারফত, তা দেখে আঁতকে উঠতেই হচ্ছে!

 

View this post on Instagram

 

Shot the most thrilling action sequence of my life with extremely dare and humble riders from Uttar Pradesh and @beingsalmankhan @bharat_thefilm

A post shared by ali (@aliabbaszafar) on

সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল মারফত ছবির যে ঝলক সবার সঙ্গে ভাগ করে নিয়েছেন জাফর, তাতে দেখা যাচ্ছে সলমন খানকে মৃত্যু-কুয়োয় বাইক চালাতে! না কি ওটা আদতে স্টান্টম্যানের বাহাদুরি?

পরিচালকের বাহাদুরি এই- তিনি সত্যি গোপন করেননি! সাফ লিখে দিয়েছেন ছবির সঙ্গে- উত্তরপ্রদেশের অসমসাহসী স্টান্টম্যান আর সলমন– দু’জনে মিলেই শট দিয়েছেন- জীবন বিপন্ন করেই! কে না জানেন- কুয়োর দেওয়ালে এতটুকু গ্রিপ ফসকালেই অপেক্ষা করে আছে মৃত্যু!

 

View this post on Instagram

 

#BiggBoss12 #HaapyDiwali

A post shared by SALMAN KHAN TeaM (@beingsalmankhanteam) on

তা, স্টান্টম্যানের কৃতিত্ব অস্বীকার না করেও আমরা সলমনকে একটু পিঠ-চাপড়ানি দিতেই পারি! তিনি তো আর এ সব করে অভ্যস্ত নন! তা ছাড়া, একেবারেই যে কোনো ঘাবড়ে দেওয়া স্টান্ট তিনি নিজে পারফর্ম করেন না- এমনটাও নয়! রেস ৩ ছবির শুটিংয়ের ভিডিওই উদাহরণ হিসেবে সঙ্গে রাখুন না!

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here