২৪ বছরের দাম্পত্য জীবনে ইতি, বিবাহ বিচ্ছেদের আবেদন সোহেল খান-সীমা সচদেবের

0

মুম্বই: দাঁড়ি পড়তে চলেছে দীর্ঘ ২৪ বছরের দাম্পত্য জীবনে। শুক্রবার বিবাহ বিচ্ছেদের আবেদন জানালেন বলিউড অভিনেতা-প্রযোজক সোহেল খান এবং তাঁর স্ত্রী সীমা সচদেব।

তবে এখনও পর্যন্ত আনুষ্ঠানিক ভাবে বিচ্ছেদের কথা জানাননি সেলেব দম্পতি। ‘ই টাইমস’-এর রিপোর্টে বলা হয়েছে, মুম্বইয়ের একটি পারিবারিক আদালতের বাইরে দেখা গিয়েছে দু’জনকে। যদিও এক সঙ্গে নয়, দু’টো আলাদা গাড়ি করেই আদালতে আসতে দেখা যায় তাঁদের।

পারিবারিক আদালতের সূত্র উদ্ধৃত করে ওই রিপোর্টে দাবি করা হয়েছে, নিজেদের ২৪ বছরের দাম্পত্য জীবনকে বন্ধুত্বপূর্ণ ভাবেই সমাপ্তি ঘটাতে চলেছেন তাঁরা। এ দিনই তাঁরা বিবাহ বিচ্ছেদের আবেদন জানিয়েছেন। বলেছেন, দম্পতির তকমা না থাকলেও বন্ধুত্বপূর্ণ সম্পর্ক থাকবে দু’জনের।

১৯৯৮ সালে গাঁটছড়া বেঁধেছিলেন সোহেল-সীমা। তাঁদের দুই সন্তান। ২২ বছরের নির্বাণ এবং ১১ বছরের ইউহান। বিয়ের ১৩ বছর পর দ্বিতীয় সন্তানের জন্য সারোগেসির পথ বেছে নিয়েছিলেন তাঁরা।

দু’জনের সম্পর্কে যে ধীরে ধীরে চিড় ধরছে, তা নিয়ে তেমন কোনো আগাম ইঙ্গিত মেলেনি। তবে ২০১৭ সালে এমনও গুজব ছড়ায়, দূরত্ব তৈরি হয়েছে সোহেল-সীমার। ক্রমশ বিচ্ছেদের দিকে এগোচ্ছে তাঁদের সম্পর্ক। তবে পরবর্তীতে সে সব জল্পনা উড়িয়ে দেন দু’জনেই।

২০২০ সালের নেটফ্লিক্স সিরিজ ‘দ্য ফ্যাবিউলাস লাইভস অব বলিউড ওয়াইভস’-এ তাঁদের দু’জনকে আলাদা আলাদা ঘরে দেখা গিয়েছিল। ওই অনুষ্ঠানে একটি সময় সম্পর্কের বিষয়ে কথা বলার সময় সীমা বলেছিলেন, “বয়সের সঙ্গেই সম্পর্কগুলো বদলে যায়। অন্য অনেক অভিমুখ পায়। তবে আমি অনুতপ্ত নই। কারণ আমরা খুশি। সোহেল এবং আমার সম্পর্কটা শুধু একটা বিয়ে নয়, একটা পরিবার। আমরা একটা ইউনিট। দিনের শেষে আমি, সোহেল এবং আমাদের সন্তানরাই সবচেয়ে গুরুত্বপূর্ণ”।

আরও পড়তে পারেন:

ইচ্ছেপূরণ! ধরনায় বসা তরুণীকে বিয়ে করলেন ধূপগুড়ির সেই প্রেমিক শিক্ষক

কটড়া থেকে জম্মুগামী বাসে আগুন, মর্মান্তিক ঘটনায় মৃত এক শিশু-সহ চার যাত্রী, আহত ২২

রাজ্যপালের ডাকে রাজভবনে শিক্ষামন্ত্রী ব্রাত্য বসু, কী কথা হল

চতুর্থ ত্রৈমাসিকে বন্ধন ব্যাঙ্কের নিট প্রফিট বহুগুণ বেড়ে ১,৯০২ কোটি টাকা

স্বাভাবিক নির্ঘণ্টের আগেই এ বার বর্ষার আগমন ভারতে, জানাল মৌসম ভবন

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন