ওয়েবডেস্ক: যত দিন যাচ্ছে, হয় ব্যাপারটা ক্রমশ জটিল হয়ে উঠছে! আর নয় তো পুরোটাই খুব স্বচ্ছ, শুধু টের পাওয়া যাচ্ছে না- এই যা!

আসলে কথা হচ্ছে আপাতত সলমন খানের সঙ্গে প্রেমের সম্পর্কটা ঠিক কার আছে, তা নিয়ে। জ্যাকেলিন ফার্নান্ডেজের সঙ্গে খুব সম্ভবত নেই! কেন না ক্যাটরিনা কাইফ সামনে থাকলে যে জ্যাকেলিনের দিকে ঘুরেও তাকান না সলমন খান, সে তো সোনম কাপুর আর আনন্দ আহুজার বিয়ের প্রীতিভোজেই প্রমাণিত হয়ে গিয়েছে। সবাই সেটা দেখেছেন ভাইরাল ভিডিও থেকে।

কিন্তু মাঝে মাঝে লুলিয়া ভান্টুর যা সব বিবৃতি দিচ্ছেন তাঁর আর সলমনের সম্পর্ক নিয়ে, তা চমকে দিচ্ছে সবাইকে। মাস কয়েক আগেই যেমন জানিয়েছিলেন লুলিয়া তাঁর সঙ্গে সলমনের বিয়ের ব্যাপারে- ভবিষ্যতে কী হয়, কিছুই বলা যায় না! আর এখন জানালেন, ভবিষ্যৎ জীবন পরিকল্পনা সম্পর্কে কী ঠিক করেছেন তিনি আর সলমন!

যদিও এই সব কিছুর নেপথ্যে রয়েছে ‘রেস ৩’ ছবির নয়া গান ‘সেলফিশ’। যে গান লিখেছেন সলমন, গেয়েছেন লুলিয়া। “সেই গানেই একটা জায়গায় সলমন লিখেছেন- একবার স্বার্থপর হয়ে বেঁচে দেখো না! সত্যি বলতে কী, এই ভাবনাটা আমায় খুব অবাক করেছিল। সব সময় তো আমাদের এটাই বলা হয় যে স্বার্থশূন্য হও, বলা হয় ভালোবাসা নিঃস্বার্থ হয়! তা হলে সলমন কেন এটা লিখল? প্রশ্নটা করতেই ও আমায় বলল, এখন থেকে এটাই ওর জীবনের আদর্শ, আমাকেও বলল এ ভাবে বেঁচে দেখতে। কেন না, নিজেকে সময় না দিলে অন্যকেও সময় দেওয়া যায় না”, বলছেন লুলিয়া।

বলিউড কিন্তু বলছে, সলমন আসলে একটু নিভৃত সময় চাইছেন লুলিয়ার সঙ্গে, গানের কথায় ইঙ্গিত দিয়েছেন তারই!

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here