ওয়েবডেস্ক: যা দেখা যাচ্ছে, আর যদির কোনো প্রশ্ন নেই এখানে! কেন না, সর্বশক্তিমান আল্লাহ তো তাঁর অনুমোদন দিয়েই রেখেছেন! পাশাপাশি তা যেমন কবুল করেছেন সলমন খান, তেমনই সঞ্জয় লীলা বনশালিও!

salman khan

আসলে বিগত কয়েক বছরে তো, বলতে নেই, সম্পর্ক মোটে ভালো ছিল না বলিউডের এই ডাকসাইটে পরিচালক আর দুঁদে নায়কের। কেন না, সলমনকে নিয়ে শুটিং শুরু করেও শেষ পর্যন্ত ‘বাজিরাও মস্তানি’ ছবিতে নায়কের ভূমিকায় রণবীর সিংকে নিয়েছিলেন পরিচালক। পরিণামে সলমন সরাসরি হুমকিও দিতে ছাড়েননি। “বনশালিকে বিখ্যাত করল কে শুনি? শুরুর দিকে আমার সঙ্গে কাজ করেই তো ওঁর এত নামডাক হয়েছে! আর এখন কি না সেই আমাকেই বাদ দিলেন ছবি থেকে! বেশ দেখব, কী ভাবে কাজ চালান উনি এর পরে”, সে সময়ে বলতে দ্বিধা করেননি নায়ক!

বনশালি অবশ্য এর কোনো জবাব দেননি! ভদ্রতা অবলম্বন করে ছিলেন মুখে কুলুপ এঁটে!

তবে যা শোনা যাচ্ছে, পরে না কি পরিচালক সলমনের সঙ্গে আলাদা করে দেখা করে বিষয়টা মিটিয়ে নিয়েছেন। পরিণামে পরের ছবির কাজটা করছেন সলমন খানের সঙ্গেই। ছবির নাম ঠিক করেছেন ‘ইনশাল্লাহ’! এই নামে রেজিস্ট্রেশনও হয়ে গিয়েছে।

salman khan and sanjay leela bhansali

বলিউড বলছে, আপাতত পরের মাস ছয়েক স্রেফ চিত্রনাট্যই লেখালিখি করবেন পরিচালক। অন্য দিকে, সলমন মিটিয়ে নেবেন হাতে থাকা অন্য ছবির কাজ। তার পর শুরু হবে শুটিং।

ইনশাল্লাহ!

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here