ওয়েবডেস্ক: সলমন খানের জীবনে, যা দেখা যাচ্ছে, আইনি জটিলতা যেন আর শেষ হতেই চাইছে না! সম্প্রতি একটা নয়, পাক্কা দু’টো আইনি জটিলতায় জড়িয়েছেন নায়ক। এক দিকে, তাঁর ফার্মহাউজের এক প্রতিবেশী অভিযোগ এনেছেন- সলমন না কি অবৈধ ভাবে তাঁর বরাদ্দ বিদ্যুৎ চুরি করে নিজের খামার আলোকিত রাখেন! অন্য দিকে আবার সেই ফার্মহাউজ ঘিরেই বন দফতর শো-কজ নোটিশ ধরিয়েছে খানদানকে!

katrina kaif and salman khan

জানা গিয়েছে, মহারাষ্ট্রের পানভেলে সলমনের যে ফার্মহাউজ আছে, সেখানে না কি বন দফতরের নির্দেশিকার তোয়াক্কা না করে অবৈধ নির্মাণ হয়েছে। বিষয়টি নিয়ে এর মধ্যেই বন দফতরের আধিকারিকরা ঘুরে গিয়েছেন নায়কের ফার্মহাউজে। সব কিছু দেখেছেন খুঁটিয়ে, তার পর খানদানের হাতে ধরিয়ে দিয়েছেন এক শো-কজের নোটিশ!

katrina kaif and salman khan

কিন্তু এত কিছুর মধ্যেও দাবাং ট্যুরে বেশ খোশমেজাজেই রয়েছেন সলমন! সত্যি বলতে কী, দাবাং ট্যুরে সব সময়েই তাঁকে দেখা যায় ক্যাটরিনা কাইফের সঙ্গে খুনসুটি করতে! কখনও একই কাপ থেকে কফি পান করেন দু’জনে, কখনও আবার কানে কানে অন্যের কৌতূহল বাড়িয়ে দিয়ে গল্প করে যান! এ বারেও সে রকম খুনসুটির অন্যথা হল না!

katrina kaif and salman khan

খবর বলছে, সম্প্রতি এক সাংবাদিক বৈঠকে, দাবাং ট্যুর চলাকালীন, এক সাংবাদিক জানতে চেয়েছিলেন- ক্যাটরিনা কাইফের জন্মদিন কবে! উত্তরে ‘আমার বেবির জন্মদিন’ বলে শুরু করে কী বললেন সলমন?

Salman Khan calls Katrina Kaif his Baby !!😍😍😍❤❤❤ My poor shipper heart melts down in a puddle !!❣❣❣ What are these guys planning on doing to us … I can’t handle their cuteness 😍😍 #katrinakaif #salmankhan #MashaAllah #salkat #babies #otp #forevertogether #inshallah #GetMarriedYouTwo ! So Salman obviously mixed up the date for Katrina’s birthday .. and made up for it by saying even his baby’s birthday is on July 16th !! Wait till a good quality video comes out because Salman basically just gave it away … just like that ☺☺☺💞💕💞💕💞💕💞💕💞💕@katrinakaif @beingsalmankhan @arpitakhansharma @rezaparkview @jacquelinef143 #salmankhan #nehakakkar #neha #duskadum3 #singer #sunilgrover #kapilsharama #funny #indiandance #dancelovers #dance #race3 #beingsalmankhan #race3day #katrinakaif #jacquelinefernandez #salkat #picoftheday #videooftheday #followme #love #bollywoodlovers #bollywood #salmankhanrules

A post shared by salman_khan 143 (@salman_khanfanforever) on

ভিডিওটা দেখুন! বুঝতে পারবেন, কেমন রসায়নে পরস্পরকে বেঁধে রেখেছেন তাঁরা!

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here