সলমন খানের খামারবাড়ি: কী এমন আছে সেখানে

0

মুম্বই: শনিবার মাঝরাতে খামারবাড়িতে সাপের কামড় খান বলিউড অভিনেতা সলমন। পনবেলের এই খামারবাড়িটি মুম্বইয়ে অভিনেতার বাড়ি থেকে ঘণ্টাখানেকর পথ। মাঝেমধ্যেই ছুটির মেজাজে পাড়ি দেন সেখানে। কী রয়েছে ওই খামারবাড়িতে?

1গ্রাম্য জীবনের হাতছানি

সবুজে সবুজ কয়েক একর জমি জুড়ে খামারবাড়ি। গ্রাম্যজীবনের পটভূমি এর অন্যতম আকর্ষণ রয়েছে। সবুজ পরিবেশ এবং সুন্দর দৃশ্য জায়গাটিকে প্রকৃতির কোলে বিশ্রাম নেওয়ার জন্য আদর্শ করে তুলেছে।

2চাষবাসে মন দেন সলমন

রয়েছে চাষাবাদের যাবতীয় সরঞ্জাম। নিজের হাতে চাষবাসের কাজ করেন অভিনেতা। কখনও ট্র্যাক্টর দিয়ে জমি চষে ফেলেন নিজেই। আবার বীজবপন থেকে চারা লাগানো এবং ঝরা পাতা পরিষ্কার, সব নিজের হাতেই করেন অভিনেতা।

3বিলাসিতা সঙ্গে শরীরচর্চা

ভিতরে রয়েছে বিলাসবহুল সুইমিং পুল এবং উন্নতমানের জিম। ফলে মুম্বইয়ের প্রাণকেন্দ্র থেকে ওই গ্রাম্যজীবনে পৌঁছেও অভিনেতার শরীরচর্চায় কোনো খামতি থাকে না।

4সল্লুর ঘোড়া-প্রীতি

ঘোড়ার প্রতি আলাদা টান রয়েছে অভিনেতার। ফলে খামারবাড়ির আস্তাবলে অভাব নেই ঘোড়ার। চাষবাসের ফাঁকে ঘোড়সওয়ারি হয়ে ছুটে বেড়ান এক প্রান্ত থেকে অন্য প্রান্তে।

5ছবি আঁকায় অন্য টান

হরেক রকমের অনুষজ্ঞ খামারবাড়িতে। কী নেই সেখানে? তবে সলমনের মন যেটুকু চায়, সেটাই খামারবাড়িতে গিয়ে পুষিয়ে নেন অভিনেতা। ছবি আঁকার মধ্যে দিয়ে নিজের আরেক শিল্পীসত্ত্বার খিদে মেটান সলমন। এমন প্রাকৃতিক পরিবেশ যেটার জন্য আবশ্যক।

6জমকালো লিভিং রুম

পনবেলের খামারবাড়িতে রয়েছে একটি জমকালো লিভিং রুম। বড়োবড়ো জানালা এবং কাঠের মেঝে, বসার জন্য বিশালাকার ঘরটি তারকা এবং তাঁর আত্মীয়স্বজনজের বিনোদন জোগান দিতে যথেষ্ট।

আরও পড়তে পারেন: সর্প দংশন সলমন খানকে, কেমন আছেন ‘ভাইজান’

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল