পরিচালক হিসেবে আত্মপ্রকাশ করছেন সমদর্শী দত্ত, গাঙ্গুলিদের সঙ্গে জুড়বে কি গুহরা?

0

নিজস্ব প্রতিনিধি: আগামী ২০ সেপ্টেম্বর থেকে ‘ক্লিক’ ওটিটি প্ল্যাটফর্মে শুরু হতে চলেছে ‘গাঙ্গুলিস ওয়েড গুহস’-এর স্ট্রিমিং।

এই সিরিজটি পরিচালনা করার মাধ্যমে পরিচালক হিসেবে আত্মপ্রকাশ করতে চলেছেন সমদর্শী দত্ত। পরিচালনা এবং সিরিজের চিত্রনাট্য লেখার পাশাপাশি একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করতেও দেখা যাবে সমদর্শীকে।

সমদর্শী ছাড়াও সিরিজের অন্যান্য চরিত্রে রয়েছেন সুদীপা বসু, শুভ্রজিৎ দত্ত, সৌম্য সেনগুপ্ত, বিপ্লব বন্দ্যোপাধ্যায়, কৌশিকী গুহ, সৌম্য বন্দ্যোপাধ্যায়, ঈপ্সিতা দেবনাথ, শ্রেয়া ভট্টাচার্য, রানা বসু ঠাকুর, অদ্রিজা মজুমদার,উদয় শঙ্কর পাল প্রমুখ।

সিরিজে সংগীত পরিচালনা করেছেন শ্রাবণ ভট্টাচার্য। কণ্ঠ দিয়েছেন উজ্জয়িনী মুখোপাধ্যায়, অমৃতা সিং, সৌম্য মুর্শিদাবাদি, শ্রাবণ ভট্টাচার্য। ৭টি পর্বের জমজমাট বিয়ে বাড়ির আসর সাজানো রয়েছে এই সিরিজে।

‘গাঙ্গুলিস ওয়েড গুহস’-এ মধুরার চরিত্রে অভিনয় করছেন অমৃতা চট্টোপাধ্যায় এবং প্রণয়ের চরিত্রে রয়েছেন সমদর্শী দত্ত।

যুগ যুগ ধরে সকলেই শুনে আসছেন বিয়ে না কি দুই পরিবারের মিলন। বিয়েকে কেন্দ্র করে তৈরি হয়েছে এই সিরিজ। সিরিজে দেখানো হয়েছে নীলমণি মিত্র লেনের একান্নবর্তী গাঙ্গুলি পরিবারের থেকে বালিগঞ্জের গুহ পরিবার অনেকটাই আলাদা। গুহ’রা শিল্পচর্চা নিয়ে থাকে, প্রায় সকলেই কিছু না কিছু জানে, কেউ রবীন্দ্র সংগীত, কেউ বা কত্থক আর সান্ধ্য আসর জমায় টলি ক্লাবে, সুরা আর চিজে ডুব দিয়ে।

আর অন্যদিকে উত্তর কলকাতার বনেদি গাঙ্গুলি পরিবার। যারা এখনও পুরনো আসবাবপত্র এবং কোচবিহারের রাজ পরিবারের সঙ্গে কোনো এক সম্পর্ক নিয়ে গর্ব বোধ করে। নাম করা উকিল, ডাক্তার বা ইঞ্জিনিয়ার নিয়ে একান্নবর্তী পরিবার গাঙ্গুলি’রা। এই দু’টো পরিবারের মধ্যে ততটাই পার্থক্য, যতটা হওয়া সম্ভব।

দুই পরিবারের ছেলে-মেয়ের একে অপরের প্রেমের সম্পর্কে আবদ্ধ। এর পর দু’জন ঠিক করে বিয়ে করবে তারা। এর পর বিয়েকে কেন্দ্র করেই এক জায়গায় জড়ো হয়েছে দুই পরিবার।

এর পর কী হবে, তাদের সম্পর্ক কি পরিণতি পাবে শেষ পর্যন্ত, না কি বিয়েকে কেন্দ্র করে দুই পরিবারের মধ্যে বিবাদ শুরু হয়ে যাবে,তা জানতে হলে আর ও কয়েকটি দিন অপেক্ষা করতেই হবে।

বিনোদনের আরও খবর পড়ুন এখানে:

শুক্রবার শুরু হল ‘শেষ পাতা’র শ্যুটিং, অতনু ঘোষের এই ছবিতেও প্রসেনজিৎ চট্টোপাধ্যায়

এই প্রথম অন্য কোনো অভিনেতার জন্য গান গাইলেন রজতাভ দত্ত!

হানি সিংয়ের কাছে ২০ কোটি টাকা ক্ষতিপূরণ দাবি স্ত্রী-র, চলছে কাউন্সেলিং

শহরের উপকথা: মুক্তি পেল ছবির পোস্টার, ট্রেলার এবং গান

শুধু নাচ, অভিনয় নয়, শীঘ্রই নতুন ভূমিকায় মৌবনী সরকার

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন