ওয়েবডেস্ক: প্রতি বছর তাঁর কাছ থেকে একটি করে ফেলুদার ছবি পাওয়া যেন আমাদের অভ্যাস হয়ে গিয়েছে। বিশেষ করে ফেলুদার ছবি প্রেক্ষাগৃহে না থাকলে বড়োদিনের ছুটি বড়োই খালি-খালি ঠেকে।

মাঝে রুপোলি পর্দায় ফেলুদার বিরহ সহ্য করতে্ হলেও আশার কথা, ফের ফেলুদাকে নিয়ে ছবি তৈরিতে হাত দিয়েছেন সন্দীপ রায়। এ বারে ‘ছিন্নমস্তার অভিশাপ’ উপন্যাস অবলম্বনে তৈরি হতে চলেছে নতুন ফেলুদার ছবি।

chhinnamastar abhishap

তবে, এই খবর এক দিকে যেমন আনন্দের, তেমনই আরেক দিক থেকে হতাশও করতে পারে। কেন না, খুব তাড়াতাড়ি তা প্রেক্ষাগৃহের মুখ দেখবে না। সবেমাত্র ছবির চিত্রনাট্য তৈরিতে হাত দিয়েছেন যে পরিচালক! সেটা আগে শেষ হোক, তার পর তো লাইট-ক্যামেরা-অ্যাকশনের পালা।

তা ছাড়া আপাতত সন্দীপ রায় ব্যস্ত রয়েছেন নতুন শঙ্কু-ছবির শুটিং নিয়ে। ‘প্রফেসর শঙ্কু ও এল ডোরাডো’-র মাধ্যমে এই প্রথম রুপোলি পর্দায় ধরা দিতে চলেছেন গিরিডির আন্তর্জাতিক এই বৈজ্ঞানিক, ফলে তাঁকে একটু সময় তো দিতেই হবে! তার পর না হয় ফের ফেলু মিত্তিরকে তোয়াজের পালা!

feluda

জানা গিয়েছে, ‘ছিন্নমস্তার অভিশাপ’ অবলম্বনে ফেলুদার যে নতুন ছবি তৈরি হবে, তাতেও ২১ নম্বর রজনী সেন রোডের এই ডিটেকটিভের চরিত্রে পর্দায় দেখা দেবেন সব্যসাচী চক্রবর্তীই! শেষ ফেলুদা ছবি ‘ডবল ফেলুদা’-তেও যেমন দেখা দিয়েছিলেন তিনিই! এবং সাহেব ভট্টাচার্যকেই দেখা যাবে তোপসের চরিত্রে।

সমস্যা শুধু জটায়ুকে নিয়ে! কেন না, ‘ছিন্নমস্তার অভিশাপ’ এই রহস্য রোমাঞ্চ সিরিজের জনপ্রিয় লেখককে ছাড়া অসম্পূর্ণ। পরিচালক জানিয়েছেন, আপাতত জটায়ুর চরিত্রায়ণের জন্য নতুন অভিনেতার খোঁজ করা হচ্ছে। এই সব কিছু মিটে গেলেই শুরু হবে শুটিং!

dailyhunt

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন