ফের রাজনীতিতে আসছেন অভিনেতা সঞ্জয় দত্ত, যোগ দিচ্ছেন এনডিএর শরিক দলে

0

মুম্বই: দশ বছর আগে সমাজবাদী পার্টিতে যোগ দিয়েছিলেন তিনি। কিন্তু কিছু দিনের মধ্যেই দলত্যাগ করেন। সেই ঘটনার এক দশক পর ফের রাজনীতিতে আসছেন অভিনেতা সঞ্জয় দত্ত। যোগ দিচ্ছেন মহারাষ্ট্রের বিজেপি শরিক দল রাষ্ট্রীয় সমাজ পক্ষে।

মহারাষ্ট্র বিধানসভায় এই দলের একমাত্র মন্ত্রী তথা দলের প্রধান মহাদেব ঝঙ্কার এই কথা জানিয়েছেন। ধঙ্কার তথা মেষপালক সম্প্রদায়ের প্রতিনিধিত্ব করে এই দলটি। তবে ধঙ্কার বলেন, এ বার থেকে সিনেমাশিল্পের দিকেও নজর ঘোরাবে তারা। এই শিল্পের সঙ্গে জড়িত মানুষদের দাবিদাওয়া তুলে ধরবে।

আরও পড়ুন বুমরাহের বিধ্বংসী বোলিংয়ে রেকর্ড জয় ভারতের, এল ৬০ পয়েন্টও

২০১৪ সালের বিধানসভা ভোট থেকে এনডিএ-র শরিক এই দলটি। সেই নির্বাচনে ছ’টি আসনে প্রার্থী দিয়েছিল সমাজ পক্ষ, জিতেছিল মাত্র একটিতে। তবে আসন্ন নির্বাচনে বিজেপি এবং শিবসেনার থেকে আরও বেশি আসন দাবি করেছে তারা। সেই নিয়ে বিজেপির সঙ্গে কিছুটা অসন্তোষের সৃষ্টি হতে পারে।

উল্লেখ্য, ২০০৯-এর লোকসভা নির্বাচনে সঞ্জয়কে লখনউ কেন্দ্র থেকে প্রার্থী করেছিল সমাজবাদী পার্টি। কিন্তু আদালতের নির্দেশে প্রার্থীপদ বাতিল হয় তাঁর। এর পরে কিছু দিনের জন্য দলের সাধারণ সম্পাদক নির্বাচিত হল সঞ্জয়। কিন্তু কিছু দিনের মধ্যেই এই পদ থেকে ইস্তফা এবং দলত্যাগ করার সিদ্ধান্ত নেন তিনি। তার পর থেকে রাজনীতি থেকে দূরেই ছিলেন এই অভিনেতা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.