Connect with us

বিনোদন

সুশান্ত সিং রাজপুত মৃত্যু-রহস্যে থানায় বয়ান রেকর্ডের পর নি‌ঃশব্দেই বেরিয়ে এলেন সঞ্জয়লীলা বনশালী

বয়ান রেকর্ডের জন্যই সোমবার বান্দ্রা থানায় পৌঁছোন বলিউডের জনপ্রিয় চলচ্চিত্র পরিচালক সঞ্জয়লীলা বনশালী

Published

on

ওয়েবডেস্ক: সুশান্ত সিং রাজপুতের ( Sushant Singh Rajput) মৃত্যুর তদন্তে বয়ান রেকর্ডের জন্যই সোমবার বান্দ্রা থানায় পৌঁছোন বলিউডের জনপ্রিয় চলচ্চিত্র পরিচালক সঞ্জয়লীলা বনশালী (Sanjay Leela Bhansali)।

বলিউড অভিনেতার আত্মহত্যার ঘটনায় ইতিমধ্যেই প্রায় ২৯ জনের বয়ান রেকর্ড করেছে বান্দ্রা পুলিশ। সেই তালিকাতেই যুক্ত হয়েছে বনশালীর নাম। তাঁকে সোমবার জিজ্ঞাসাবাদের জন্য ডেকে পাঠিয়েছিলেন তদন্তকারী আধিকারিকরা।

সুশান্তের ঘনিষ্ঠ হিসাবে পরিচিত এবং অভিনেতা সেলেব্রিটি রিয়া চক্রবর্তী, সঞ্জনা সাঙ্ঘী, পরিচালক মুকেশ ছাবরাকে জিজ্ঞাসাবাদ করেছে পুলিশ। সুশান্তের আত্মহত্যার নেপথ্যে পেশাদারি প্রতিদ্বন্দ্বিতার প্রভাব রয়েছে অনুমান করেই তদন্ত এগিয়ে নিয়ে চলেছে পুলিশ।

Loading videos...

এ দিন বান্দ্রা থানায় গিয়ে পুলিশের কাছে বয়ান রেকর্ড করালেও এ বিষয়ে কোনো মন্তব্য করেননি বনশালী। থানা থেকে বেরিয়ে তিনি প্রায় নি:শব্দেই গাড়িতে উঠে যান।

কেন বনশালীকে ডাক?

সূত্রের খবর অনুসারে, বনশালীর দু’টি ছবি – ‘গোলিয়োঁ কি রাসলীলা রাম-লীলা’ এবং ‘বাজিরাও মস্তানি’-তে প্রথমে সুশান্তকে অফার করা হয়েছিল।

ছবি দু’টি বক্স অফিসে ব্লক বাস্টারের তকমা আদায় করে নেয়।কিন্তু ওই দু’টি ছবিতেই সুশান্তকে অভিনয় করতে দেখা যায়নি। কারণ তিনি সে সময় যশরাজ ফিল্মসের সঙ্গে চুক্তিবদ্ধ ছিলেন।

এমনটা দাবি করা হচ্ছে, ছবি দু’টিতে কাজ করতে না পারার প্রেক্ষিতে যশরাজের সঙ্গে সুশান্তের সম্পর্ক টকে যায়। ফলে অতীতের এই ঘটনাগুলি নিয়ে বনশালীকে প্রশ্ন করা হতে পারে। যশরাজ সুশান্তের উপর কোনো চাপ সৃষ্টি করেছিল কি না, সেটাই সম্ভবত জানতে চায় পুলিশ।

‘গোলিয়োঁ কি রাসলীলা রাম-লীলা; রিলিজ করে ২০১৩ সালে। ওই বছরেই আত্মপ্রকাশ সুশান্তের। এই ছবিতে রণবীর সিং এবং দিপীকা পাড়ুকোনকে দেখা যায়। ২০১৫ সালে রিলিজ হয় ‘বাজিরাও মস্তানি’। ওই ছবিতে রণবীর, দিপীকা ছাড়াও প্রিয়ঙ্কা চোপড়া ছিলেন। দু’টি ছবিরই পরিচালক বনশালী।

প্রসঙ্গত, মহারাষ্ট্র সরকার সুশান্তের আত্মহত্যার ঘটনায় তদন্ত শুরু করার পরে বিভিন্ন মহল থেকে সিবিআই (CBI) তদন্তেরও দাবি উঠেছে। সোশ্যাল মিডিয়ায় এ বিষয়ে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর (Narendra Modi) হস্তক্ষেপও দাবি করা হয়েছে।

Advertisement
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

বিনোদন

মির্জাপুর: কেন্দ্র, অ্যামাজন প্রাইম ভিডিওকে নোটিশ জারি সুপ্রিম কোর্টের

মির্জাপুরের বাসিন্দাদের অনেকেই মনে করেন, শহরের বাইরের লোকেরা ওয়েবসিরিজটা দেখার পরে তাঁদের সন্দেহের চোখে দেখছেন।

Published

on

খবর অনলাইন ডেস্ক: ওয়েব সিরিজ ‘মির্জাপুর’ নিয়ে এ বার কড়া পদক্ষেপ নিল সুপ্রিম কোর্ট। আইন বিষয়ক নিউজ পোর্টাল ‘লাইভ ল’ জানিয়েছে, ‘মির্জাপুর’ নিষিদ্ধ করার দাবিতে একটি আবেদনের ভিত্তিতে কেন্দ্রীয় সরকার, অ্যামাজন প্রাইম ভিডিও এবং নির্মাতা সংস্থা এক্সেল এন্টারটেনমেন্টকে নোটিশ পাঠিয়েছে শীর্ষ আদালত।

ভারতের প্রধান বিচারপতি এসএ বোবদের নেতৃত্বে একটি বেঞ্চ মির্জাপুরের বাসিন্দা সুজিতকুমার সিংহের দায়ের করা আবেদনের শুনানি করে। প্রধান বিচারপতি বলেন, এই আবেদনের উদ্দেশ্য উত্তরপ্রদেশে অবস্থিত জেলার ঐতিহাসিক ও সাংস্কৃতিক মূল্য রক্ষা করা। ওয়েব সিরিজটিতে এর হিংসাত্মক রূপকে চিত্রিত করা হয়েছে।

গত বছরের অক্টোবর মাসে মির্জাপুর-এর দ্বিতীয় পর্বটি প্রকাশিত হয়। যেখানে ভারতের ছোটো একটি শহরের দুই পরিবারের মধ্যে সংঘর্ষের ঘটনাকে তুলে ধরা হয়েছে। ছবির ছত্রে ছত্রে বেআইনি কাজকর্ম, গোষ্ঠী সংঘর্ষ এবং অপরাধকে ফুটিয়ে তোলা হয়েছে।

Loading videos...

এর প্রধান চরিত্রগুলিতে অভিনয় করেছেন পঙ্কজ ত্রিপাঠি, আলি ফজল, দিব্যেন্দু, বিক্রান্ত মাসে, রসিকা দুগ্গল, এবং কুলভূষণ খারবান্দা প্রমুখ। এটি প্রযোজনা করেছেন ফারহান আখতার এবং রীতেশ সিদ্ধওয়ানির এক্সেল এন্টাটেনমেন্ট।

মির্জাপুরের প্রতিটি বাসিন্দাকে “দেশের সামনে গুন্ডা, ভবঘুরে এবং ব্যভিচারী” হিসাবে দেখানো হয়েছে অভিযোগ করে আবেদনে বলা হয়েছে, ওয়েব সিরিজটি “শহর / জেলার ঐতিহাসিক এবং সাংস্কৃতিক চিত্রকে পুরোপুরি কলঙ্কিত করেছে”।

লাইভ ল-এর প্রতিবেদনে বলা হয়েছে, আবেদনকারীর অভিযোগ, নগ্নতা, অশ্লীলতা এবং অবমাননাকর ভাষা ব্যবহার ছাড়াও মির্জাপুরের বাসিন্দাদের অপমানের অভিযোগে মামলা করা হয়েছে। অনেকেই মনে করেন যে শহরের বাইরের লোকেরা ওয়েবসিরিজটা দেখার পরে তাঁদের সন্দেহের চোখে দেখছেন।

এ বিষয়ে অবশ্য অ্যামাজন প্রাইম এবং এক্সেল এন্টারটেনমেন্টের তরফে কোনো মন্তব্য করা হয়নি।

আরও পড়তে পারেন: এল ‘মির্জাপুর ২’-এর ট্রেলার! কালীন ভাইয়া, গুড্ডু আর মুন্নার ক্ষমতা দখলের লড়াইয়ের ঝলক দেখুন এখানে

Continue Reading

বিনোদন

সুশান্ত সিং রাজপুতের জন্মদিনে ২৫ লক্ষ টাকার স্কলারশিপ ঘোষণা করলেন দিদি শ্বেতা

ইউসি বার্কলে বিশ্ববিদ্যালয়ে ৩৫ হাজার মার্কিন ডলার বা প্রায় ২৫.৫ লক্ষ টাকার একটি স্কলারশিপ তহবিল…

Published

on

সুশান্ত সিং রাজপুত। ফাইল ছবি

খবর অনলাইন ডেস্ক: প্রয়াত বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) ৩৫তম জন্মদিনকে স্মরণীয় করে রাখলেন তাঁর দিদি শ্বেতা সিং কীর্তি।

গত ২০২০ সালের ১৪ জুন মুম্বইয়ের বান্দ্রায় নিজের ফ্ল্যাট থেকে ঝুলন্ত দেহ উদ্ধার হয় সুশান্তের। মৃত্যুর পর বৃহস্পতিবারই তাঁর প্রথম জন্মবার্ষিকী। এ দিন শ্বেতা সোশ্যাল মিডিয়ায় ঘোষণা করেন, ইউসি বার্কলে বিশ্ববিদ্যালয়ে ৩৫ হাজার মার্কিন ডলার বা প্রায় ২৫.৫ লক্ষ টাকার একটি স্কলারশিপ তহবিল গঠিত হয়েছে।

শ্বেতা নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে লেখেন, সুশান্তের একটি স্বপ্ন পূরণের লক্ষ্যই এই পদক্ষেপ নেওয়া হয়েছে। তিনি লিখেছেন, “ইউসি বার্কলে-তে ৩৫ হাজার মার্কিন ডলারের সুশান্ত সিং রাজপুত স্মৃতি তহবিল গঠন করা হয়েছে। ইউসি বার্কলে অ্যাস্ট্রোফিজিক্স অনুসরণ করতে আগ্রহী যে কেউ এই তহবিলের জন্য আবেদন করতে পারেন। যাঁরা এটা সম্ভব করেছেন, তাঁদের প্রতি আমি কৃতজ্ঞ”।

Loading videos...

সুশান্তের একটি পুরোনো ইনস্টাগ্রামের স্ক্রিনশট শেয়ার করেছেন শ্বেতা। ভবিষ্যৎ প্রজন্মের জন্য সুশান্ত কী ধরনের শিক্ষাব্যবস্থার স্বপ্ন দেখতেন, সে সবই লেখা রয়েছে সেখানে। লেখা রয়েছে, “আমার স্বপ্ন হল ভারতের এবং অনন্যা জায়গার পড়ুয়াদের জন্য এমন একটা পরিবেশ তৈরি করা, যেখানে নি:খরচায় প্রয়োজনীয় শিক্ষা পাওয়া যাবে। যে শিক্ষা তাঁদের বিভিন্ন ক্ষেত্রে প্রয়োজনীয় স্কিল তৈরিতে সাহায্য করবে, সেটা তাঁদের নিজেদের পছন্দমতোই”।

নোটটিতে এমনও লেখা রয়েছে, “আমি মনে করি আমার জীবনের তিরিশটা বছর কেটে গেছে। কিছু হওয়ার চেষ্টা করেই এই প্রথম ৩০ বছর কেটে গেছে। আমি টেনিস, স্কুল এবং গ্রেডে ভালো হতে চেয়েছি। সব কিছু আমি সেই দৃষ্টিকোণ থেকেই দেখেছি। আমি যে ভাবে আছি, তা সব নয়, তবে যদি ভালো কিছু পেয়ে যাই!”

সুশান্ত সিং রাজপুত সম্পর্কিত আরও প্রতিবেদন পড়তে পারেন: সুশান্ত সিং রাজপুত

Continue Reading

বিনোদন

‘তাণ্ডব’ তদন্তে মুম্বই পৌঁছালো উত্তরপ্রদেশ পুলিশ

‘তাণ্ডব’ নিয়ে এ বার দেশজোড়া তাণ্ডব?

Published

on

'তাণ্ডব' বিতর্কে ফুঁসে উঠেছেন উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ। প্রতিনিধিত্বমূলক ছবি

মুম্বই: ‘ধর্মীয় ভাবাবেগে আঘাতের’ অভিযোগে ওয়েব সিরিজ ‘তাণ্ডব’ নিয়ে এ বার রীতিমতো শুরু হয়ে গেল দেশজোড়া তাণ্ডব! বুধবার মুম্বই পৌঁছালো উত্তরপ্রদেশ পুলিশের একটি প্রতিনিধি দল।

‘তাণ্ডব’-এর (Tandav) বিরুদ্ধে এফআইআর (FIR) দায়ের করা হয়েছে লখনউয়ের হজরতগঞ্জ কোতোয়ালি থানায়। অভিযোগ, ‘তাণ্ডব’-এর বেশ কয়েকটি দৃশ্যে হিন্দু দেবদেবীদের আঘাত করা হয়েছে।

সক্রিয় যোগী আদিত্যনাথ

ওয়েব সিরিজের পরিচালক আলি আব্বাস জাফর, অভিনেতা সেফ আলিখান-সহ ‘তাণ্ডব’ ওয়েব সিরিজের পুরো টিম অবশ্য টুইটারে নি:শর্ত ক্ষমা চেয়ে নিয়েছেন। জানা গিয়েছে, অভিযোগের উপর ভিত্তি করে ছবির কাহিনিও বদলে দেওয়ার চেষ্টা চলছে। তবে গেরুয়াশিবিরের চোখরাঙানি বিষয়টিতে এখানেই ইতি টানতে দিচ্ছে না।

Loading videos...

উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের মুখপাত্র শলভমণি ত্রিপাঠী জানিয়েছেন, ধর্মীয় ভাবাবেগে আঘাত করা হয়েছে, তাই কোনো ভাবেই ছাড় পাবেন না আলি আব্বাস জাফর, সইফ আলিখানরা। এর জন্য তাঁদের যথাযথ ‘মূল্য’ চোকাতে হবে। তিনি টুইটারে লেখেন, “উত্তরপ্রদেশ পুলিশ মুম্বইয়ের উদ্দেশ্যে রওনা দিয়েছে। এফআইআর-এর শক্তিশালী ধারা রয়েছে। ধর্মীয় ভাবাবেগে আঘাতের জন্য মূল্য দিতে প্রস্তুত থাকতে হবে”।

পাশাপাশি মুম্বইয়ে পুলিশের একটি বিশেষ দল পাঠানোর কথা জানিয়ে তিনি মহারাষ্ট্র সরকারের উদ্দেশে বলেছেন, পুলিশের কাজে যেন কোনো রকম ভাবেই বাধা দেওয়া না হয়।

মুম্বইয়ের একাধিক জায়গায় উত্তরপ্রদেশ পুলিশ

সূত্রের খবর, উত্তরপ্রদেশ পুলিশের দলটি সম্ভবত অ্যামাজন প্রাইম ভিডিও সিরিজের নির্মাতা, অভিনেতা এবং অন্য কলাকুশলীদের বয়ান রেকর্ড করবে। এ দিন সকালেই তারা আন্ধেরির সুবার্বান ডেপুটি পুলিশ কমিশনারের অফিসে যায়। বিকেলে পুলিশ টিমের দুই সদস্য দক্ষিণ মুম্বইয়ে পুলিশ সদর দফতরেও যান। তবে সেখানে কী আলোচনা হয়েছে, তা এখনও জানা যায়নি।

উত্তরপ্রদেশ পুলিশের ওই প্রতিনিধি দলের এক সদস্য বলেন, “আমরা এখানে পুলিশ আধিকারিকদের সঙ্গে কথা বলতে এসেছি। কোনো কিছু বলার অনুমতি আমাদের কাছে নেই”।

দায়ের একাধিক এফআইআর

উত্তরপ্রদেশ পুলিশ জানিয়েছে, লখনউ, গ্রেটার নয়েডা ও শাহজাহানপুরে কমপক্ষে তিনটি এফআইআর দায়ের করা হয়েছে। ওয়েব সিরিজটিতে হিন্দু দেবদেবীদের চিত্রিত করার জন্য ধর্মীয় অনুভূতিতে আঘাত হানার অভিযোগ উঠেছে। ওয়েব সিরিজের পরিচালক, প্রযোজক হিমাংশুকৃষ্ণ মেহরা, সিরিজের লেখক গৌরব সোলাঙ্কি, অ্যামাজন ইন্ডিয়ার অরিজিনাল কন্টেন্ট প্রধান অপর্ণা পুরোহিতের বিরুদ্ধে এফআইআর দায়েরের পাশাপাশি বিজেপি সাংসদ মনোজ কোটাক পুরো বিষয়টি জানিয়েছেন কেন্দ্রীয় তথ্য ও সম্প্রচার মন্ত্রী প্রকাশ জাভাড়েকরকে।

উল্লেখ্য, সেফ ছাড়াও তাণ্ডব-এর গুরুত্বপূর্ণ ভূমিকায় অভিনয় করেছেন সুনীল গ্রোভার, ডিম্বল কাপাডিয়া, গওহর খান, কৃতিকা কামরা প্রমুখ।

আরও পড়তে পারেন: বর্ষীয়ান অভিনেত্রী লিলি চক্রবর্তী কোভিড পজিটিভ, বাড়িতেই চলছে চিকিৎসা

Continue Reading
Advertisement
Advertisement
Currency
দেশ28 mins ago

রাস্তা থেকে রাজপ্রাসাদে! রাতারাতি ১২ কোটি টাকার মালিক কেরলের এক ব্যক্তি

Railway Recruitment Board
দেশ39 mins ago

চার্ট তৈরি পর ট্রেনের টিকিট কাটলে মিলবে ১০ শতাংশ ছাড়, কী ভাবে?

দেশ58 mins ago

বার্ড ফ্লু: মাংস এবং ডিম ভালো ভাবে সেদ্ধ করে খাওয়ার পরামর্শ এফএসএসএআই-এর

কেনাকাটা58 mins ago

সিলিকন প্রোডাক্ট রোজের ব্যবহারের জন্য খুবই সুবিধেজনক

বিদেশ1 hour ago

ইউরোপীয় ইউনিয়নের দেশগুলিতে টিকা সরবরাহ কমাল ফাইজার, শুরু বিতর্ক

ক্রিকেট2 hours ago

ইংল্যান্ড সিরিজে স্টেডিয়ামে ফিরতে পারেন দর্শকরা, ভাবনা ভারতীয় বোর্ডের

রাজ্য2 hours ago

শীত জোরালো হল দক্ষিণবঙ্গে, সোমবার থেকে সামান্য বাড়লেও ফেব্রুয়ারিতে ফের কমবে তাপমাত্রা

দেশ2 hours ago

কেরলে কমল, তাই দেশেও দৈনিক সংক্রমণ কমল

election commission of india
রাজ্য3 days ago

বুধবার রাজ্যে আসছে নির্বাচন কমিশনের ফুল বেঞ্চ

প্রবন্ধ3 days ago

শিল্পী – স্বপ্ন – শঙ্কা: সৌমিত্র চট্টোপাধ্যায়কে যেমন দেখেছি, ৮৭তম জন্মদিনে শ্রদ্ধার্ঘ্য

দেশ2 days ago

রবিবার পর্যন্ত করোনাহীন ছিল লাক্ষাদ্বীপ, পরের দু’ দিনে পজিটিভ ১৫

Wriddhiman Saha
ক্রিকেট1 day ago

ঋদ্ধিমান তো বটেই, হায়দরাবাদে থেকে গেলেন বাংলার আরও এক ক্রিকেটার

শিক্ষা ও কেরিয়ার3 days ago

৯১ হাজার ফ্রেশার নিয়োগ করতে পারে বৃহত্তম চার তথ্যপ্রযুক্তি সংস্থা

lasith malings
ক্রিকেট1 day ago

ম্যাক্সওয়েলকে ছাড়ল পঞ্জাব, ফিঞ্চকে বিদায় জানাল বেঙ্গালুরু, অবসর নিলেন মালিঙ্গা

পুরুলিয়া3 days ago

বাংলাকে ধমকালে মুখে লিউকোপ্লাস্ট দিয়ে আটকে দেব: মমতা বন্দ্যোপাধ্যায়

জীবন যেমন2 days ago

চুল কালো করবেন? ব্যবহার করে দেখুন এর মধ্যে একটি

কেনাকাটা

কেনাকাটা58 mins ago

সিলিকন প্রোডাক্ট রোজের ব্যবহারের জন্য খুবই সুবিধেজনক

খবরঅনলাইন ডেস্ক: নিত্যপ্রয়োজনীয় বিভিন্ন সামগ্রী এখন সিলিকনের। এগুলির ব্যবহার যেমন সুবিধের তেমনই পরিষ্কার করাও সহজ। তেমনই কয়েকটি কাজের সামগ্রীর খোঁজ...

কেনাকাটা17 hours ago

আরও কয়েকটি ব্র্যান্ডেড মেকআপ সামগ্রী ৯৯ টাকার মধ্যে

খবরঅনলাইন ডেস্ক: আজ রইল আরও কয়েকটি ব্র্যান্ডেড মেকআপ সামগ্রী ৯৯ টাকার মধ্যে অ্যামাজন থেকে। প্রতিবেদন লেখার সময় যে দাম ছিল...

কেনাকাটা21 hours ago

রান্নাঘরের এই সামগ্রীগুলি কি আপনার সংগ্রহে আছে?

খবরঅনলাইন ডেস্ক: রান্নাঘরে বাসনপত্রের এমন অনেক সুবিধেজনক কালেকশন আছে যেগুলি থাকলে কাজ অনেক সহজ হয়ে যেতে পারে। এমনকি দেখতেও সুন্দর।...

কেনাকাটা2 days ago

৫০% পর্যন্ত ছাড় রয়েছে এই প্যান্ট্রি আইটেমগুলিতে

খবরঅনলাইন ডেস্ক: দৈনন্দিন জীবনের নিত্যপ্রয়োজনীয় জিনিসগুলির মধ্যে বেশ কিছু এখন পাওয়া যাচ্ছে প্রায় ৫০% বা তার বেশি ছাড়ে। তার মধ্যে...

কেনাকাটা4 days ago

ঘরের জন্য কয়েকটি খুবই প্রয়োজনীয় সামগ্রী

খবরঅনলাইন ডেস্ক: নিত্যদিনের প্রয়োজনীয় ও সুবিধাজনক বেশ কয়েকটি সামগ্রীর খোঁজ রইল অ্যামাজন থেকে। প্রতিবেদনটি লেখার সময় যে দাম ছিল তা-ই...

কেনাকাটা1 week ago

৯৯ টাকার মধ্যে ব্র্যান্ডেড মেকআপের সামগ্রী

খবর অনলাইন ডেস্ক : ব্র্যান্ডেড সামগ্রী যদি নাগালের মধ্যে এসে যায় তা হলে তো কোনো কথাই নেই। তেমনই বেশ কিছু...

কেনাকাটা2 weeks ago

কয়েকটি ফোল্ডিং আইটেম খুবই কাজের

খবরঅনলাইন ডেস্ক: এমন অনেক কিছুই থাকে যেগুলি সঙ্গে থাকলে অনেক সুবিধে হত বলে মনে হয়, কিন্তু সব সময় তা পাওয়া...

কেনাকাটা2 weeks ago

রান্নাঘরের কাজ এগুলি সহজ করে দেবেই

খবরঅনলাইন ডেস্ক: রান্নাঘরের কাজ অনেক বেশি সহজ করে দিতে পারে যে সমস্ত জিনিস, তারই কয়েকটির খোঁজ রইল অ্যামাজন থেকে। প্রতিবেদন...

কেনাকাটা2 weeks ago

ম্যাক্সিড্রেসের নতুন কালেকশন

খবরঅনলাইন ডেস্ক: সুন্দর ম্যাক্সিড্রেসের চাহিদা এখন তুঙ্গে। সামনেই কোনো আনন্দ অনুষ্ঠানের নিমন্ত্রণ থাকলে ম্যাক্সি পরতে পারেন। বাছাই করা কয়েকটি ড্রেসের...

কেনাকাটা3 weeks ago

রকমারি ডিজাইনের ৯টি পুঁটলি ব্যাগের কালেকশন

খবরঅনলাইন ডেস্ক: বিয়ের মরশুমে নিমন্ত্রণে যেতে সাজের সঙ্গে মিলিয়ে ব্যাগ নেওয়ার চল রয়েছে। অনেকেই ডিজাইনার ব্যাগ পছন্দ করেন। তেমনই কয়েকটি...

নজরে