ওটিটি প্ল্যাটফর্মে নতুন ছবি হিরামান্ডি নিয়ে আসছেন প্রখ্যাত পরিচালক সঞ্জয় লীলা বানশালী। সঞ্জয় লীলা বানশালীর সঙ্গে রয়েছেন সিনেমাটোগ্রাফার সুদীপ চ্যাটার্জী। এতদিন বড় পর্দায় কাজ করেছেন পরিচালক। এবার হিরামান্ডি দিয়ে ওটিটিতে অভিষেক ঘটতে চলেছে এই পরিচালকের।

পাকিস্তানের একটি রেডলাইট এলাকা নিয়ে হিরামান্ডি তৈরি হবে বলে জানা গিয়েছে। সিরিজের গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে রিচা চাড্ডা, অদিতি রাও হায়দারি এবং মনীষা কৈরালাকে। বলিউড অভিনেত্রী রেখাকেও একটি চরিত্রে দেখা যাবে।

রেডলাইট এলাকা নিয়ে এই প্রথম কাজ করছেন না পরিচালক। এর আগেও তিনি রেডলাইট এলাকা নিয়ে কাজ করেছেন। দেবদাস হোক বা গাঙ্গুবাঈ কাটিয়াওয়াড়ি ছবির কথা বলা যায়।

সম্প্রতি একটি সাক্ষাৎকারে বনসালি চলচ্চিত্রের অজুহাতে তার ব্যক্তিগত জীবন সম্পর্কে কথা বলেছেন। তাঁর শৈশব কেটেছে চাউলে। স্কুল থেকে বাড়ি ফেরার সময় প্রায়ই রেড লাইট এরিয়ার কাছে সেখানে বসবাসকারী মহিলাদের দেখতেনং। কিন্তু তাঁর মা এইবিষয়ে কিছু বলতেন না। বনসালি বলেছেন যে তাদের মুখ সব গল্প বলে।

হীরামন্ডির গল্প কি? পাকিস্তানের লাহোরের বাদশাহী মসজিদের কাছেই হিরামান্ডি। এখানে অনেক মজা হতো, কিন্তু সময়ের সাথে সাথে এখানকার মেজাজও বদলে গেছে। স্বাধীনতার আগে, যখন পাকিস্তান ও ভারত এক ছিল, সেই সময় থেকে হিরামান্ডির অস্তিত্ব রয়েছে এবং সেই সময়ে এটি মুঘলদের দ্বারা শাসিত ছিল। হীরামন্ডিতে সেই সময়ে যৌনকর্মী ছাড়াও মহিলারা গান ও মুজরা করত। কিন্তু বর্তমান সময়ে হিরামান্ডির গৌরব ম্লান হয়ে গিয়েছে। এখানকার পরিবেশ আগের মতো নেই। গোটা বিষয় ঘিরেই তৈরি হবে হীরামন্ডি।

আরও পড়ুন :

ট্রোলারদের জবাব দিলেন রণবীর

দাদা-বৌদির বিরিয়ানি খেতে চাইছেন হৃতিক

রণবীর আলিয়ার ছেলে হবে নাকি মেয়ে? কি বলল অভিনেতা, প্রকাশ্যে ভিডিও

নিজের অজানা দিক চিনতেই খতরো কি খিলাড়ি-১২ তে এসেছেন শিবাঙ্গী

পশ্চিমী সিনেমার ধারায় প্রভাবিত হয়ে পারিবারিক সিনেমা কমে গিয়েছে : বরুণ ধাওয়ান

dailyhunt

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন