ওয়েবডেস্ক: উঁহু! আমরা নই! ট্রেলারে নিজেই বলছেন সঞ্জয় দত্ত- “জীবনে অনেক মজা করেছি! এ বার আরও মজা করার জন্য এলাম!”

saheb biwi aur gangster 3

আর ঠিক এই জায়গা থেকেই শুরু হয়ে গিয়েছে জল্পনা-কল্পনা!‍ তিগমাংশু ধুলিয়ার ‘সাহেব, বিবি অউর গ্যাংস্টার’ সিরিজের এই তিন নম্বর ছবিতে কি তা হলে সাহেব আর গ্যাংস্টারের মধ্যে কোনো পুরনো সম্পর্ক আছে?

saheb biwi aur gangster 3

বলিউড এত দিনে মেনে নিয়েছে, খুব সার্থক সিক্যুয়েল ছবি বানানোয় ধুলিয়া সিদ্ধহস্ত! প্রথম ছবি থেকে পরেরটা- পুরোটা এক সুতোয় বেঁধে রাখেন তিনি! সেই জন্যেই সাহেব জিমি শেরগিল, বিবি মাহি গিল, দুই নম্বর ছবির দ্বিতীয় বিবি সোহা আলি খান- সবাইকে এক ফ্রেমে নিয়ে হাজির হয়েছে এই ছবির ট্রেলার।

saheb biwi aur gangster 3

এবং সঙ্গে রয়েছেন বলিউডের ‘খলনায়ক’-ও! তিনিই এ বারের ছবির গ্যাংস্টার। তবে এই গ্যাংস্টারের প্রণয় শুধুই বিবির সঙ্গে নয়! তাঁর রয়েছে নিজস্ব এক রক্ষিতাও, ছবিতে যে চরিত্রে দেখা যাবে চিত্রাঙ্গদা সিংকে। এ ছাড়া খলনায়কদের চরিত্রে রয়েছেন কবীর বেদি আর দীপক তিজোরিও।

saheb biwi aur gangster 3

কিন্তু সন্দেহ নেই, মূল আকর্ষণ সঞ্জয়ই! ট্রেলার যা বলছে, নায়কের ভাবমূর্তিকে বেশ ভালো মতোই ব্যবহার করা হয়েছে ছবিতে। স্পষ্ট বলতে শোনা যাচ্ছে দত্তকে- “আমার ব্যাপারে যা শুনে এসেছো, নিশ্চয়ই খারাপই শুনেছো!” এবং তার পরেই এক অপরাধীর মাথায় কাচের বোতল ভাঙতে দেখা যাচ্ছে নায়ককে।

saheb biwi aur gangster 3

এবং খুব স্বাভাবিক ভাবেই সবাই অপেক্ষা করে রয়েছেন ছবির চরিত্রগুলোর পারস্পরিক রসায়নের দিকে। কেন না, ভালোবাসার খোঁজ, সেখান থেকে যৌনতা, সেখান থেকে বিশ্বাসঘাতকতা- এই সবের পরতেই একটু করে এগিয়ে চলে এই সিরিজের গল্প। যার এক ঝলক দেখাও যাচ্ছে ট্রেলারে। আর তা বলে দিচ্ছে, গল্প বড়ো সহজ নয়!

saheb biwi aur gangster 3

চোখ রাখুন ভিডিওয়! ‘খলনায়ক’-এর গ্যাংস্টার হয়ে ফিরে আসা আপনার চোখ ধাঁধিয়ে দেবেই!

 

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here