sara ali khan

ওয়েবডেস্ক: হতেই পারেন তিনি ব্রিটিশ মনোভাবাপন্ন বাবা! যিনি না কি সন্তানদের স্নেহ দেখানো দুর্বলতা বলে মনে করেন! স্বামী সইফ আলি খান সম্পর্কে সম্প্রতি করিনা কাপুর খান এই কথা বললেও একটা ব্যাপারে বলিউড ভালো মতোই দুষছে নবাবকে। অভিযোগের আঙুল তুলে বলছে- হালফিলে তৈমুরকে নিয়ে এত বাড়াবাড়ি শুরু করেছেন নবাব যে তা তাঁর আগের পক্ষের ছেলে-মেয়ে ইব্রাহিম আর সারার চক্ষুশূলের কারণ হয়ে দাঁড়িয়েছে।

আরও পড়ুন: সম্পত্তি নিয়ে বিরোধ, করিনার ছেলের জন্মদিনে গেলেন না সইফ-অমৃতার পুত্র-কন্যা

এমনকী, ইতিমধ্যেই পতৌদিদের পারিবারিক সম্পত্তির বেশির ভাগটাই চলে যেতে পারে তৈমুরের খাতে- এই নিয়ে শুরু হয়েছে বিবাদ। যার জেরে পতৌদি গ্রামে তৈমুরের জন্মদিনের পার্টিতে যাননি সারা আর ইব্রাহিম। অবশ্য, পার্টি থেকে ফিরে এসে সইফও সারা-ইব্রাহিমের সঙ্গে দেখা করেননি। তৈমুর আর করিনাকে নিয়ে ছুটি কাটাতে চলে গিয়েছিলেন সুইজারল্যান্ডে। সারা আর ইব্রাহিম পড়ে ছিলেন জিম আর শুটিং নিয়েই!

আরও পড়ুন: নয়নের মণি তৈমুরকে নিয়ে ছুটিতে সইফিনা, সারা-ইব্রাহিম পড়ে রইলেন জিমে, দেখুন ভিডিও

এত কথা চালাচালি হওয়ার জন্যই সম্ভবত সুইজারল্যান্ড থেকে ফিরে এসে বুধবার নিজের মুম্বইয়ের বাড়িতে একটা পার্টি দিলেন সইফ। ডেকে পাঠালেন সারা আর ইব্রাহিমকে। ইব্রাহিম সে পার্টিতে যাওয়ার প্রয়োজন বোধ করেননি। তিনি ছিলেন নিজের জগতেই। তবে, সারা কিন্তু ঠিকই যোগ দিলেন বাবার ডাকা আমন্ত্রণে। এবং, তিনি সেই পার্টিতে পা রাখার সঙ্গে সঙ্গে সবাই মশগুল হয়ে গেল তাঁকে নিয়েই!

Father

A post shared by Sara Ali Khan (@officialsaraalikhan) on

সে শুধুই সারা অপরূপা সুন্দরী নয় বলে! সেই সৌন্দর্যের সঙ্গে যে যোগ হয়েছিল কালো রাতের ইশারা নিয়ে আসা একটা ডিজাইনার স্প্যাগেটি টপ। তার সঙ্গে হট প্যান্ট আর নি-লেংথ বুটের যুগলবন্দীতে পার্টির সবার চোখ কেড়ে নিয়েছিলেন সারা-ই! মজার ব্যাপার, মেয়ের পোশাকের রঙের সঙ্গে তাল রেখে সইফও ধরা দিয়েছিলেন কালো শার্টে। তবে, সেই পার্টির কোথাও করিনা বা তৈমুরকে দেখা যায়নি। একবারের জন্যও নয়!

Other friend

A post shared by Sara Ali Khan (@officialsaraalikhan) on

ফলে, নিন্দুকদের মুখ বন্ধ করা যাচ্ছে না। অনেকেই বলতে শুরু করেছেন- আগের পক্ষের ছেলেমেয়ের জন্য পার্টি দেওয়ায় করিনা তৈমুরকে নিয়ে চলে গিয়েছেন বাপের বাড়িতে। পার্টি চুকেবুকে গেলে তিনি আবার ফিরে আসবেন- এমনটাই না কি কথা হয়েছে কর্তা-গিন্নির মধ্যে! এ ছাড়া, সইফের এই পার্টি দেওয়া আর সেখানে শুধুই সারার উপস্থিতি নিয়ে আরও একটা গুজব রটেছে বলিউডের অন্দরমহলে।

Friend

A post shared by Sara Ali Khan (@officialsaraalikhan) on

সেই গুজব বলছে- এই পার্টি আদতে আগের পক্ষের সন্তানদের জন্য স্নেহপ্রকাশ নয়, আসলে একটা চুক্তি সারা আর সইফের মধ্যে। সেই চুক্তি মতো সারাকে বলিউডের কাছে জনপ্রিয় করে তুলতেই সইফের এই পার্টি দেওয়া! তৈমুর যেমন সম্পত্তির বেশিটা পাবে, তেমনই সারার কেরিয়ারটাও তৈরি করে দিচ্ছেন নবাব। সেই জন্যই বিশেষ করে পার্টিতে হাজির ছিলেন না করিনা। থাকলে সবার নজর যে তাঁর দিকেই যেত!

আরও পড়ুন: আমার তো একটাই ছেলে, দেখি সইফ এ ব্যাপারে কী করতে পারে: করিনা

আর ইব্রাহিম? তাঁর ভবিষ্যৎ সুরক্ষিত রাখার জন্য কেমন বন্দোবস্ত করছেন নবাব?

সে খবর পাওয়া যাবে ঠিক সময় এলেই! ততক্ষণ সারার পার্টির ভিডিওটায় চোখ বুলিয়ে নিন না!

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here