ওয়েবডেস্ক: ‘তোমাকে চাই’! এটাই কি কেবল নিশিদিন রবীন্দ্রনাথ ঠাকুরের উদ্দেশে মনে মনে বলে চলেছেন অমৃতা সিং আর সইফ আলি খানের বড়ো মেয়ে সারা আলি খান? কেন না, তাঁর ইনস্টাগ্রাম পোস্ট যদি একটু খুঁটিয়ে লক্ষ্য করা যায়, তা হলেই এই যোগাযোগ চোখে পড়বে! বলিউড অন্তত দাবি করছে তেমনটাই! পাশাপাশি মনে করিয়ে দিচ্ছে আবু জানি আর সন্দীপ খোসলার আত্নীয় সৌদামিনী মট্টুর বিয়ের কথা। সেখানে যেমন সাদা শাড়ির রাবীন্দ্রিক আমেজকে সঙ্গে নিয়েই ডান্স ফ্লোরে যৌনতার ঢেউ তুলেছিলেন সারা, ইনস্টাগ্রামেও তাই করছেন!

আরও পড়ুন: রণবীরের নায়িকা হওয়ার জন্য রেষারেষি জাহ্নবী-সারার, মিথ্যে বলে কাজ হারালেন শ্রীদেবীর মেয়ে

Happy Independence Day 🇮🇳 🧡💙💚#merabharatmahan #proudtobeindian #jaihind

A post shared by Sara Ali Khan (@saraalikhan95) on

বলিউড বলছে, খুব বেশি দিন হল ইনস্টাগ্রাম নামের এই জনপ্রিয় সোশ্যাল মিডিয়ায় খাতা খোলেননি মেয়ে। ফলে, তাঁর ইনস্টাগ্রাম হ্যান্ডেলে যদি নজরদারি চালানো হয়, চোখে পড়বে স্রেফ দুটি ছবি। যাদের মধ্যে প্রথমটি সারা পোস্ট করেছিলেন স্বাধীনতা দিবসে। রবীন্দ্রনাথ ঠাকুরের ছবি আর হিন্দি হরফে জাতীয় সঙ্গীতের যুগলবন্দিতে সেই পোস্ট নিঃসন্দেহেই মন ছুঁয়ে যাবে।

If you want to shine like the sun, burn like the sun ☀️🌞💥

A post shared by Sara Ali Khan (@saraalikhan95) on

কিন্তু পরের পোস্টটি, যেখানে শ্বাসরুদ্ধ যৌনতার আমেজ নিয়ে নিজের একটি ছবি পোস্ট করেছেন সারা, সেখানেও যে লুকিয়ে রয়েছে ‘রবি’-র দ্যোতনা। ছবির সঙ্গে লিখেছেন মেয়ে- যদি সূর্যের মতো আলো ছড়াতেই হয়, তা হলে সূর্যের মতো পুড়তেও হবে! কী বলছেন, ব্যাপারটা নেহাতই কাকতালীয়? বলিউড কী না বলে?

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য দিন !
আপনার নাম লিখুন