saraalikhan
সারা আলি খান

মুম্বই : সারার আলি খান খুব সাধারণের মধ্যেই আকর্ষণীয় করে তুলতে পারেন নিজেকে। প্রথম থেকেই বিভিন্ন ধরনের পোশাকে দেখা গিয়েছে সারাকে। তা সে কুর্তি হোক বা ল্যাহেঙ্গা, ম্যাক্সি ড্রেস বা অন্য কিছু। তাঁর পছন্দ আর রুচি সাধারণ কেও উৎসাহিত করে। আর তা সাধ্যের মধ্যেও থাকে।

তেমনই আরও এক বার তাঁকে খুব সাধারণ অথচ সুন্দর পোশাকে দেখা গেল। তাঁর মতো সাজতে গেলে খুব জোড় যার খরচ পড়বে ২৫০০ টাকা। দেখুন –

সম্প্রতি মুম্বইয়ে ক্যাজুয়াল আউটিং-এ বেরিয়ে ছিলেন। সারার পরনে ছিল খুব সাধারণ দেখতে একটি গ্লোবাল দেশি ম্যাক্সি ড্রেস। এক ঢালা ধরনের পোশাকটি। সারা পোশাকটিতে নীলের ওপর কমলা ছাপা। কোমরের কাছে বাঁধা। পোশাকটি গরমের দিনে দারুণ আরামদায়ক। আর এর সঙ্গে সাজের মধ্যে ছিল এক জোড়া সাদা হালকা ছোটো দুল। এক হাতে কমলা কয়েকগাছা চুড়ে। আর পায়ে এক জোড়া কমলা চটি। কিছুটা চুল পেছনের দিকে নিয়ে আলগা ক্লিপ লাগানো। খুব সাধারণ অথচ মনমুগ্ধকর সাজ। মুখ ছিল সম্পূর্ণ মেকআপ ফ্রি। যে কেউই চাইলে তাঁকে অনুসরণ করতেই পারেন। তিনি বেশির ভাগ সময়ই রিটেলব্র্যান্ডগুলির পোশাক পরে থাকেন। ফলে তা থাকে মোটামুটি ভাবে ধরা ছোঁয়া আর সাধ-সাধ্যের মধ্যে।

আরও পড়ুন – পাকিস্তানের পতাকা অঙ্গে জড়িয়ে সমালোচনার শিকার রাখি সাওয়ান্ত

তাঁর এই সাজ গ্রীষ্মের দিনের জন্য দারুণ উপযুক্ত। চাইলে আপনিও তাঁকে অনুসরণ করতে পারেন। অবশ্য কমলা গয়নার বদলে রুপলি অক্সিডাইজ গয়নাও পরতে পারেন। সঙ্গে কোলাপুরি জুতোও চলতে পারে।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here