ওয়েবডেস্ক: তাই তো অন্তত বলছেন মেয়ে! সোমবার রাত থেকে নেটদুনিয়ায় হইচই ফেলে দেওয়া নিজের নগ্ন ছবিটি নিয়ে এমনই সাফাই তাঁর- ভুল করে পোস্ট হয়ে গিয়েছে!

জানা গিয়েছে, সারা আর তাঁর বোন আয়রা খান এখন রয়েছেন শ্রীলঙ্কায়। “হোটেলের ঘরে আমরা নিজেদের মধ্যে খুনসুটি করছিলাম! বোন কিছুটা মাতাল ছিল, একটু বেশি নেশা করে ফেলেছিল! তাই যখন আমার পিছনে লাগার জন্য ভিডিওটা শুট করে, খেয়াল করেনি ওটা ইন্সটাগ্রামে করছে। ফলে ভুল করে পোস্ট হয়ে যায়”, দাবি সারার!

sara khan

যদিও অন্যদের বক্তব্য, ইচ্ছা করেই ঘটনাটা ঘটতে দিয়েছেন ছোটোপর্দার এই বিতর্কিত নায়িকা। ‘বিগ বস ৪’-এ বিবাহিত আলি মার্চেন্টের সঙ্গে তাঁর প্রণয় দিয়ে যেমন বিখ্যাত হয়েছিলেন তিনি! সেই ঘটনা এমনই টিআরপি বাড়িয়ে দিয়েছিল শোয়ের যে পরে সারাকে আলাদা করে একটা দক্ষিণাও দেওয়া হয়!

যদিও যে ধারাবাহিক দিয়ে বিখ্যাত হয়েছিলেন সারা, দেশের ঘরে ঘরে পরিচিত হয়েছিল তাঁর মুখ, সেই ‘স্বপ্না বাবুল কা… বিদাই’ কিন্তু ছিল নেহাতই পারিবারিক গল্পের ভিত্তিতে তৈরি করা। কিন্তু যে কোনো কারণেই হোক, পরে আর ধারাবাহিকে অভিনয় দিয়ে খ্যাতিটাকে ধরে রাখতে পারেননি তিনি। তাই তার পর থেকে একচেটিয়া ভাবে সাহায্য নিয়ে চলেছেন বিতর্কের।

Hey there 🙋🏻 . . . #vacayyyy

A post shared by Ayra Khan (@immacoolgirll) on

পাশাপাশি, আরেকটা দিকের কথাও মাথায় না রাখলেই নয়। হালফিলে শুরু হতে চলেছে সারার নয়া ওয়েব সিরিজ ‘বিচি বি’! প্রাপ্তবয়স্কদের সেই ধারাবাহিকের প্রচারই কি এ ভাবে সারলেন সারা?

সন্দেহ কিন্তু সে দিকেই যাচ্ছে!

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here