ওয়েবডেস্ক: ফিল্ম ইন্ডাস্ট্রির এ স্বাভাবিক নিয়ম! যে তারার আলো যত বেশি, তার কাজের সুযোগও আসে সেই অনুপাতে! ফলে, কখনও বা সরাসরি, কখনও বা পরিস্থিতিতে পিছু হটে যেতে হয় প্রতিভাবান হলেও যাঁরা তারা নন, সেই সব অভিনেতাদের! টলিউড বলছে, এই ব্যাপারটাই এখন বাংলা ছবি কারখানায় হচ্ছে মিমি চক্রবর্তী এবং পরমব্রত চট্টোপাধ্যায়কে ঘিরে! তা, তাঁদের জন্য কাজ হারাচ্ছেন কারা?

আরও পড়ুন: স্বস্তিকার পোস্টে পরমব্রতর সঙ্গে অন্তরঙ্গতার ভিডিও, নায়কের মুখেও ‘এনজয়’, সু-সম্পর্কে প্রাক্তনরা

 

View this post on Instagram

 

Baashte baashte bhalo, tomaari du haathe gechi more, aabar eshechi phire, nebha nebha chhayapawth dhore…

A post shared by Srijit Mukherji (@srijitmukherji) on

খবর মোতাবেকে, শাহজাহান রিজেন্সি-তে প্রোটাগনিস্টের চরিত্র, যাতে অভিনয় করেছেন পরমব্রত, সেই চরিত্রটা না কি আগে সৃজিত দিয়েছিলেন অনির্বাণ ভট্টাচার্যকে। আর স্বস্তিকার সঙ্গে ব্রেক-আপের বক্স অফিস সমীকরণ মাথায় রেখে নায়িকার বিপরীতে সংক্ষিপ্ত চরিত্রটায় অভিনয়ের প্রস্তাব দিয়েছিলেন পরমব্রতকে। কিন্তু পরমব্রত না কি খুব একটা সহজ ভাবে ব্যাপারটা নিতে পারেননি! তাই তাঁর অনুরোধে কাস্টিংয়ে বদল ঘটে, অনির্বাণ প্রধান চরিত্রে অভিনয়ের সুযোগ হারান! “আমার আসলে চরিত্রটা খুব একটা অ্যাপিলিং লাগেনি! তাই সৃজিতকে না বলে দিয়েছিলাম! তার পরে যে কী করে এই বদলটা এল, নিজেও জানি না”, সাফাই পরমব্রতর!

 

View this post on Instagram

 

Smile 💣 crackers ( order from ❣ www.freesmile.com not tax no Gst just pure nd authentic happiness proven)

A post shared by Mimi (@mimichakraborty) on

 

View this post on Instagram

 

1st look from another upcoming film ‘AndarKahini.’ 🎬 @sayanigh

A post shared by Saayoni Ghosh Fan Club (@saayoni_ofc) on

অন্য দিকে, অরিন্দম শীল না কি তাঁর নাম ঠিক না হওয়া নয়া ছবিতে নায়িকার ভূমিকায় চেয়েছিলেন সায়নী ঘোষকে। কিন্তু সাফ জানিয়ে দেয় এক প্রযোজনা সংস্থা- তাদের নয়নের মণি মিমি চক্রবর্তী, তাই নায়িকার ভূমিকায় তাঁকেই নিতে হবে! তা ছাড়া, মিমির হাতে এখন কোনো কাজও নেই, ফলে ছবিও দরকার! সব মিলিয়ে শীলের ছবিতে ঘটে গেল নায়িকা বদল, সায়নী প্রধান চরিত্রে অভিনয়ের সুযোগ হারালেন! বলুন, কী বলবেন ব্যাপারগুলোকে!

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here